ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

রাঙামাটি প্রতিনিধি 

প্রকাশিত: ২২:০৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

ছবি : সংগৃহীত

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া-বরইছড়ি (কাপ্তাই) সড়কে একটি ব্রিজের ওপর ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন নিহতের হয়েছে। এ ঘটনায় আরো ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে(চমেক) চারজনকে রেফার করা হয়েছে বলে তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডাক্তার মো. শাহেদ ইকবাল।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত আনুমানিক আটটার দিকে নির্মাণকাজে নিয়োজিত ২০-২৫ জন নির্মাণ শ্রমিক ঢালাইয়ের কাজ শেষ করে রাঙামাটি ফিরছিলেন। বগাপাড়া ব্রিজের ওপর  ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে।

বগাপাড়া এলাকার বাসিন্দা তুষার চাকমা জানিয়েছেন, কাপ্তাই উপজেলার বরইছড়ির দিক থেকে ঢালাইয়ের কাজে নিয়োজিত শ্রমিকদের নিয়ে একটি ট্রাক ঘাগড়ার দিকে আসতেছিল। বগাপাড়া ব্রিজের মুখে ট্রাকটি উল্টে যা। 

ঘাগড়া রেস্টহার্ট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাবুল চাকমা জানান, বগাপাড়া ব্রিজে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়েছে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডাক্তার মো. শাহেদ ইকবাল জানান,'জানা গেছে এ ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তবে নিহতদের হাসপাতালে নিয়ে আসা হয়নি। যার কারণে পরিচয়ও জানা যায় নি। আহত হয়েছেন ১৫জন। আহতদের মধ্যে চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad