ঢাকা,  রোববার
১৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে ছিনতাই, আটক ৪

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫০, ২ মার্চ ২০২৪

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে ছিনতাই, আটক ৪

ছবি : মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার ( মার্চ) দুপুরে প্রিজনভ্যানে করে আটক ছিনতাইকারীদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এর আগে, একইদিন ভোর রাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হাসান।

আটককৃতরা হলেন- যশোর জেলার কোতয়ালী থানার কদমতলা এলাকার জাহিদ হাসানের ছেলে মো. ফয়সাল (২৯), শেরপুর জেলার সদর থানার চাপাজোরা এলাকার আব্দুল হাকিমের ছেলে শফিক (২১), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচামারা এলাকার মৃত সালামের ছেলে মো. হাবিব (৩৩) একই থানার উত্তরখন্ড এলাকার ইউনুস শেখের ছেলে মো. আরিফ (২৪)

তারা সবাই আশুলিয়ার পলাশবাড়ীসহ বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলো বলে জানা যায়।

ভুক্তভোগী মো. আশিক (২৪) শরিয়তপুর জেলার সখিপুর থানার বাহাদিকান্দি এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি আশুলিয়ার গাজীরচট সোনিয়া মার্কেট এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হাসান জানান, শনিবার ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ডিউটিরত অবস্থায় একটি প্রাইভেটকারের ভেতর থেকে এক ভুক্তভোগীর আর্তচিৎকার শুনতে পাই। পরে তাদের পেছনে ধাওয়া করে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় গিয়ে প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হই।

সময় প্রাইভেটকারের ভেতর থেকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া আশিক নামে এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। পরে ভেতরে থাকা চার জনকে আটক করা হয় এবং তাদের হেফাজতে থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শনিবার ভোর রাতে আশিক নামের ওই ভুক্তভোগী আশুলিয়ার বগাবাড়ী এলাকা দিয়ে হেঁটে বাসায় যাওয়ার সময় আটককৃতরা এসে নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ভুক্তভোগীকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়। পরে ভুক্তভোগীর নিকট থাকা ১৫ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়।

পরে তাকে নিয়ে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়ক দিয়ে নরসিংপুর যাওয়ার সময় সে আর্তচিৎকার করে। পরে তাদের পেছনে ধাওয়া করে চার জনকে আটক করা হয়। ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/নোমান/আপেল

dwl
×
Nagad