ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

বগুড়ায় ডরথী ও মেয়ে জামাইকে হত্যার উদ্দেশ্যে মারপিট ও হুমকির অভিযোগ

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৭:৫৪, ৩ মার্চ ২০২৪

বগুড়ায় ডরথী ও মেয়ে জামাইকে হত্যার উদ্দেশ্যে মারপিট ও হুমকির অভিযোগ

ছবি : মেসেঞ্জার

বগুড়ায় সম্পা প্রোপার্টিজ ডেভলাপার কর্তৃক সংরক্ষিত মহিলা আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ডরথী রহমান তার মেয়ে জামাই আতিকুর রহমান মেহেদীকে হত্যার উদ্দেশ্যে শারীরিকভাবে আঘাত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উক্ত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সংসদ সদস্যর মেয়ে জামাই বগুড়া ক্রিকেটার্স এসোসিয়েশনের সাধারণ আতিকুর রহমান মেহেদী।

লিখিত বক্তব্যে আতিকুর রহমান মেহেদী বলেন, শহরের জলেশ্বরীতলা এলাকায় আমার শ্বাশুড়ি তার তিন ভাইয়ের মায়ের সুত্রে প্রাপ্ত জায়গায় বিল্ডিং করার জন্য নিয়োগ করেন সম্পা প্রোপার্টিজ। চুক্তি মতে রেশিও অনুযায়ী ফ্ল্যাট বুঝে দিতে বলি ডেভলাপারের মালিক সাইরুল ইসলামকে। ফ্ল্যাট আজ বা কাল বুঝে দেবে বলে সাইরুল বিভিন্নভাবে তালবাহানা করে আসছিল।

চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি বিকেল টার দিকে উক্ত সাইরুল ইসলাম তার দুই ছেলে সৌরভ, সাকিব এবং তাদের ব্যবসায়ীক পার্টনার শাহরিয়ার আরিফসহ ১৫/২০ জনের সন্ত্রাসী নিয়ে জলেশ্বরীতলা এলাকায় আমাকে হত্যার উদ্দেশ্য লাঠি, রড দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপযুপরি আঘাত করতে থাকে।

এসময় আমার শ্বাশুড়ি ডরথী রহমান ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও উক্ত সাইরুল ইসলামসহ সন্ত্রাসী বাহিনী এলোপাথাড়ি ভাবে আঘাত করে এবং পিস্তল বের করে গুলি করবে বলে বার বার হুমকি দিতে থাকে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সদর থানার সাব ইন্সপেক্টর ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছালে সাইরুল ইসলাম তার বাহিনী নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এসব ঘটনায় সদর থানায় অভিযোগ ডিজি করা হয়েছে।

তিনি আরও বলেন, একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা, সাবেক এমপি মরহুম ডাঃ গোলাম ছারওয়ার এবং তাঁর কন্যা সদ্য সাবেক সংসদ সদস্য ডরথী রহমানের ওপর এমন হামলা, অন্যায় মারপিটের ঘটনা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এসময় সদ্য সাবেক সংসদ সদস্য ডরথী রহমান, তাঁর ভাই জি এম ডরেনসহ পরিবারের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/আলমগীর/আপেল

dwl
×
Nagad