ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

রোহিঙ্গা ক্যাম্পে অভিযান

অস্ত্র ও গুলি সহ আরসা সদস্য আটক

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৯, ৩ মার্চ ২০২৪

অস্ত্র ও গুলি সহ আরসা সদস্য আটক

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ মিয়ানমারের সন্ত্রাসী সংগঠন আরসা এক সদস্যকে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। এসময় ১ টি দেশীয় তৈরি বন্দুক ১ টি গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত হলো- উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের -ব্লকের বাসিন্দা সাবের আহমদের ছেলে সৈয়দ হোসেন (৩২)

রোববার ( মার্চ) ভোরে উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের -ব্লক এবং -এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের মধ্যবর্তী পাহাড়ের জনৈক নুর আলমের টং দোকানের সামনে রাস্তায় অভিযান চালানো হয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহ অধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার ভোরে উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের -ব্লক এবং এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের মধ্যবর্তী পাহাড়ে জনৈক নুর আলমের টং দোকানের সামনে রাস্তায় কতিপয় সশস্ত্র লোকজন অবস্থান করছে খবরে এপিবিএন পুলিশের একটি দল অভিযান চালায়।

এতে ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে / জন সন্দেহজনক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে একজনকে আটক করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যায়। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে।

মেসেঞ্জার/শহিদুল/আপেল