ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

বেনাপোলে কিশোরী ধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেপ্তার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৫, ৩ মার্চ ২০২৪

বেনাপোলে কিশোরী ধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেপ্তার

ছবি: মেসেঞ্জার

যশোরের বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রাম থেকে বেড়ানোর কথা বলে রাজাপুর গ্রামে নিয়ে ধর্ষণের ঘটনায় মো. আসাদ (২০) আশানুর রহমান (২৪) নামে দুই যুবককে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। থানায় এজাহার দায়েরের দুই ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. আসাদ বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের হানেফ আলীর ছেলে আশানুর রহমান একই এলাকার হাসানুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর বোন পুলিশ জানায়, গত শুক্রবার ( মার্চ) সকালে তার কিশোরী বোন খড়িডাঙ্গা পীর বাড়িতে ইসলামী মাহফিল উপলক্ষে বেড়াতে আসে। মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে সে এলাকার চুড়িমালার দোকানে গেলে সেখানে দুরসম্পর্কের আত্মীয় মো. আসাদ তার বন্ধু আশানুরের সাথে দেখা হয়।

এসময় তারা মাহফিল চত্বরে ফুসকা খায় এবং ঘোরাঘুরি করে। রাত সাড়ে ৯টার দিকে আসাদ আমার বোনকে বেড়াতে যাওয়ার কথা বলে আসাদের বন্ধু আশানুর রহমানের মোটরসাইকেলে উঠিয়ে তার বাড়ি রাজাপুর গ্রামে নিয়ে যায়। এসময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে কিশোরী চলে আসতে চাইলে আসামীদ্বয় জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়।

 এরপর আশানুর তাদেরকে ঘরের ভেতর রেখে বাহির থেকে দরজা লাগিয়ে দেয়। সময় আসাদ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ওই দিন রাত ৩টার সময় আশানুর মোটরসাইকেল করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের এই অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে। পরে শনিবার (২ মার্চ) বিকেলে থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, ঘটনাটি পুলিশের নজরে আসার দুই ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার করে রোববার সকালে যশোর আদালতে এবং ভুক্তভোগীকে শারিরীক পরীক্ষার জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/জামাল/রকি

dwl
×
Nagad