ঢাকা,  রোববার
১৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বোয়ালমারীতে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষ, নিহত ২

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৭, ৫ মার্চ ২০২৪

বোয়ালমারীতে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষ, নিহত ২

ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল- পিকআপ সংঘর্ষে মো. ইমরান শেখ ও নাঈম শেখ নামে মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপে থাকা দুই মাছ ব্যবসায়ীকে মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ ও পিকআপ ভ্যানটি থানায় নিয়েছে। 

নিহত দুজন বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে। পেশায় দুজনই টাইলস মিস্ত্রি।

জানা যায়, মঙ্গলবার ভোরে কাজের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে হাটখোলারচর থেকে পাশ্ববর্তী ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের ওই দুই আরোহী মারা যায়।

এ ঘটনায় পিকআপের ড্রাইভারের পাশে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। তাদেরকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে ছেড়ে দেওয়া হয়। অপর আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মাছ ব্যবসায়ীদের বাড়ি উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামে। ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক রয়েছে। পুলিশ পিকআপ ও মরদেহগুলো উদ্ধার করে থানার হেফাজতে নিয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা জানান, হাসপাতালে আনার আগেই দুই জনের মৃত্যু হয়েছে। অপর আহত দুই জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। অপজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে ভাঙ্গার দিকে যাওয়ার পথে বোয়ালমারীর বনমালীপুর-বিননাহরি বিল্লাল মিয়ার বাড়ির সামনে মাছ ভর্তি একটি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে চাচা ভাতিজা মারা গেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। 

মেসেঞ্জার/নাজিম/শাহেদ

dwl
×
Nagad