ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় ছিনতাইকারীদের পকেটে মিলল প্রেস আইডি কার্ড

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৩, ৩১ মার্চ ২০২৪

আশুলিয়ায় ছিনতাইকারীদের পকেটে মিলল প্রেস আইডি কার্ড

ছবি : মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় এক কসমেটিক্স ব্যবসায়ীকে মারধর করে তার পকেটে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয় ৩ ছিনতাইকারী। ভুক্তভোগীর ডাক চিৎকারে ছুটে আসে আশেপাশের লোকজন। পরে তাদের আটক করলে ছিনতাইকারীদের পকেটে পাওয়া যায় প্রেস আইডি কার্ড। এ ঘটনায় তাদের আটক করে র‍্যাবের টহল দলের কাছে তুলে দেয় স্থানীয়রা। 

রোববার (৩১ মার্চ) দুপুরে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে, শনিবার (৩০ মার্চ) বিকালে আশুলিয়ার নবীনগর জাতীয় স্মৃতিসৌধের গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে র‍্যাব তাদের আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করে।

আশুলিয়া থানায় ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদুর রহমান সজীবের দায়ের করা মামলা থেকে এসব তথ্য জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার রজনী কান্ত সানান (৪৪), মানিকগঞ্জের তোফাজ্জল হোসেন খান (২৯) ও চাঁদপুরের সোহেল রানা (৩৭)। তাদের মধ্যে রজনী কান্তের কাছে পাওয়া গেছে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (এনএইচসিআরএফ) এর পরিচয় পত্র। তার পরিচয় পত্রে লেখা, তিনি একজন মানবাধিকার কর্মী ও সাভার উপজেলার অপরাধ বিষয়ক তথ্য সংগ্রহকারী এবং তোফাজ্জল হোসেন খান দৈনিক তালাশ টাইমসের স্টাফ রিপোর্টার। তারা সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সাংবাদিক পরিচয় দিয়ে তারা বিভিন্ন অপকর্ম করে আসছিল। আসামিদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/নোমান/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768