ঢাকা,  বৃহস্পতিবার
২৩ মে ২০২৪

The Daily Messenger

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৭, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে ব্যাটারীচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর অপরদিকে জিপ গাড়ির নিচে পড়ে রিয়াজ উদ্দীন (২৩) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় টমটমে থাকা ৪ জন যাত্রী আহত হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে চকরিয়া পৌরসভার ভেন্ডিবাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চিরিংগা হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাহবুবুল হক ভূঁইয়া।

নিহত মোটরসাইকেল আরোহী রিয়াজ উদ্দিন চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম সিকদার পাড়ার রহিমুল্লাহর ছেলে। তিনি চকরিয়া সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকালে চকরিয়া পৌরসভা বাসটার্মিনাল থেকে দ্রুত গতিতে মোটরসাইকেলযোগে ফাঁসিয়াখালীর দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারীচালিত অটো রিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এর পরপরই পেছন থেকে একটি জিপ এসে নিহত রিয়াজের উপর চাপা দেয়,ফলে  ঘটনাস্থলেই সে মারা যায়।এসময় গুরুতর আহত হয় অটোরিকশায় থাকা ৪ জন যাত্রী। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

চিরিংগা হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাহবুবুল হক ভূঁইয়া জানান, অটোরিকশা ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মেসেঞ্জার/রিদুয়ান/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768