ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

ঝিকরগাছায় বাড়িতে হামলা চালিয়ে দম্পতিকে মারধর ও লুটপাট

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৪, ২২ এপ্রিল ২০২৪

ঝিকরগাছায় বাড়িতে হামলা চালিয়ে দম্পতিকে মারধর ও লুটপাট

ছবি : মেসেঞ্জার

যশোরের ঝিকরগাছায় প্রতিপক্ষের হামলায় এক দম্পতি আহত হয়েছেন। তারা হলেন, ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের বরুণহাল পূর্বপাড়া গ্রামের তুহিন হোসেন (৩৫) তার স্ত্রী খুকু মনি (২৭)

গত ১৯ মার্চ ২২ মার্চ দুই দফায় হামলা চালিয়ে তাদের মারপিট করা হয়। আহত তুহিনের দাবি, তাদের স্বামী স্ত্রীকে মারধর করে জমি বিক্রির টাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে হামলাকারীরা। এসময় তার ঘর বাড়িও ভাংচুর করা হয়।

আহত তুহিন জানান, একই গ্রামের সোহরাব হোসেনের সাথে তাদের বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে ১৯ এপ্রিল দুপুরে সোহরাব হোসেনের নেতৃত্বে আলীরাজ, জামাল হোসেন, গিয়াস, কামরুজ্জামান, মোমিন, অহিদ, সুজা উদ্দীন, সোহাগ, রশিদ, সুমনসহ অজ্ঞাত ১৫-২০ জন তার বাড়িতে হামলা চালিয়ে স্বামী স্ত্রীকে বেধড়ক মারধর করে।

সময় হামলাকারীরা তার বাড়ি ঘর ভাংচুরের পর মালামাল লুট করে নিয়ে যায়। পরে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ২১ এপ্রিল ছাড়পত্র নিয়ে বাড়িতে যান। ২২ এপ্রিল সকালে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাদের বাড়ি ছেড়ে চলে যেতে বলে।

সময় তারা বাড়ি ছাড়তে অস্বীকার করলে তাদের দ্বিতীয় দফায় মারপিট করা হয়। বর্তমানে তারা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। হামলা ভাঙচুর লুটপাটের ঘটনায় মামলা করবেন বলে জানান আহত তুহিন।

মেসেঞ্জার/বিল্লাল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768