ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

ইউএনওর বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের ‘আত্মহত্যা’

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২১:৫০, ২২ এপ্রিল ২০২৪

ইউএনওর বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের ‘আত্মহত্যা’

ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, তিনি নিজ শটগান দিয়ে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে বন্দর ইউএনও বাসভবনের গেটে এই ঘটনা ঘটে।

নিহত আনসার সদস্যের নাম আফজাল হোসেন (২৫) তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ইউএনও বাসভবনের গেটে ডিউটিরত অবস্থায় ওই আনসার সদস্য তাঁর নিজ নামে ইস্যুকৃত শটগান দিয়ে মাথায় গুলি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর দেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। ধারণা করা হচ্ছে, তিনি পারিবারিক কারণে আত্মহত্যা করেছেন।

বন্দর ইউএনও এম মুহাইমিন আল জিহান বলেন, সোমবার বিকেল ৪টা থেকে আফজাল ডিউটি শুরু করে। এর আধা ঘণ্টা পরেই নিজ শটগান দিয়ে মাথায় গুলি করে। ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। খবর পেয়ে দেখি সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা শটগান পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আত্মহত্যার কারণ অনুসন্ধানে তদন্ত করা হবে।

মেসেঞ্জার/হাওলাদার

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768