ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

জাহাঙ্গীর কবির চৌধুরীর পক্ষে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৩, ২২ এপ্রিল ২০২৪

জাহাঙ্গীর কবির চৌধুরীর পক্ষে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

ছবি : মেসেঞ্জার

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। 

জানুয়ারিতে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে দল মনোনীত একক প্রার্থী হিসেবে জাহাঙ্গীরকে সর্মথন দেন উপজেলাসহ ৫ ইউনিয়ন ও ৪৫ ওয়ার্ডের নেতৃবৃন্দ।

নির্বাচনে হেভিওয়েট এই জননেতার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠন উপজেলা জুড়ে তৎপর হয়ে উঠেছে। 

সোমবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ঈদ পূর্ণমিলনী ও কর্মী সভা করেছে রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ। 

উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

এসময় তিনি বক্তব্যে বলেন, " জাহাঙ্গীর কবির চৌধুরী জনগণের প্রার্থী, আওয়ামী লীগের প্রার্থী। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তার বিজয় নিশ্চিত করতে হবে। "

প্রধান বক্তার বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, " আমার বাবা উখিয়ার গণমানুষের চেয়ারম্যান ছিলেন, বাবার আদর্শকে ধারণ করে গত ১৩ বছরে রাজাপালংকে যেভাবে সাজিয়েছি আগামীতে উখিয়াকেও সেভাবে স্মার্ট জনপদে পরিণত করবো ইনশাআল্লাহ। "

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা সভায় বিশেষ অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, " জনগণের নেতা জাহাঙ্গীর কবির চৌধুরী, দলের নিবেদিত প্রাণ তিনি। তার বিজয় নিশ্চিত করা আমাদের নৈতিক দায়িত্ব।"

রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন মেম্বারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এটিএম রশিদের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন মিন্টু, সহ সভাপতি রিয়াজুল হক রিয়াজ, যুগ্ন সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাসেল চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কামরুননেচ্ছা বেবী,সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন,উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খান সহ আরো অনেকেই  বক্তব্য দেন।

মেসেঞ্জার/শহিদুল/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768