ঢাকা,  সোমবার
২৪ জুন ২০২৪

The Daily Messenger

দেলুয়াবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক সাইফুল

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৬:৩৬, ২৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:৪৮, ২৪ এপ্রিল ২০২৪

দেলুয়াবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক সাইফুল

ছবি : সৌজন্য

যশোরের মনিরামপুরের ঐতিহ্যবাহী দেলুয়াবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এডহক) সভাপতি নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক এম সাইফুল ইসলাম। বুধবার (২৪ এপ্রিল) যশোর শিক্ষা বোর্ডের স্কুল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম স্বাক্ষরিত পত্রে বিদ্যালয়টির কমিটির অনুমোদন দেয়া হয়। 

জানা গেছে, এম সাইফুল ইসলাম ২০০৩ সালে দেলুয়াবাড়ী মাধ্যমিক বিদ্যালয় থেকেই কৃতিত্বের সাথে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করেন। তিনি এইচএসসি পাশ করার পরে যশোর সরকারি এম এম কলেজে প্রাণিবিজ্ঞানে অনার্স ভর্তি হন ২০০৬ সালে। ২০০৭ সাল থেকে দৈনিক লোকসমাজে সাংবাদিকতা শুরু করেন তিনি। ২০১২ সাল পর্যন্ত তিনি দৈনিক লোকসমাজে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এর মধ্যে তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। 
অনার্স ও মাস্টার্স শেষ করে সাইফুল ইসলাম ২০১৩ সালের মধ্যভাগে ঢাকায় সাংবাদিকতা শুরু করেন। তিনি ঢাকায় শীর্ষ নিউজ, দৈনিক আজকের পত্রিকা ও বৈশাখী টেলিভিশনে রিপোর্টিংয়ের পর এখন ইংরেজি দৈনিক দ্য ডেইলি মেসেঞ্জারে পলিটিক্যাল রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।

সাংবাদিকতার পাশাপাশি তিনি এসিসিএফ ব্যাংক লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টরস ও একাধিক সেবা এবং সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন। 

সভাপতি নির্বাচিত হওয়ায় মনিরামপুরের সংসদ সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলীসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। সবার দোয়া ও বিদ্যালয়ের সার্বিক উন্নতির জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন এম সাইফুল।

মেসেঞ্জার/সজিব

Advertisement