ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

রংপুরে ফেসবুকে মহানবীকে নিয়ে কটুক্তি, ছাত্রলীগকর্মী গ্রেপ্তার

রংপুর ব্যুরো

প্রকাশিত: ২১:০৬, ২৪ এপ্রিল ২০২৪

রংপুরে ফেসবুকে মহানবীকে নিয়ে কটুক্তি, ছাত্রলীগকর্মী গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

মহানবী () কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় রংপুরের বদরগঞ্জে জয়ন্ত কুমার (১৬) নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে তাকে পৌরশহর থেকে গ্রেপ্তার করা হয়।

বদরগঞ্জ থানার (ওসি) লতিফ মিয়া জানান, গ্রেপ্তারকৃত জয়ন্ত কুমার পৌরশহরে ৫নং ওয়ার্ডের কৈলাশ পাড়া গ্রামের বাবলু কুমারের পুত্র। বুধবার জয়ন্ত তার নিজ ফেসবুক আইডিতে হযরত মুহাম্মদ (সাঃ) এর খাবার ইসলামের হারাম এক প্রাণীর সঙ্গে তুলনা করে পোস্ট দেয়।

ওই পোস্ট ফেসবুকে ভাইরাল হয়ে গেলে উত্তেজিত জনতা পৌরশহরে উপজেলা পরিষদের ফটকের সামনে অভিযুক্ত জয়ন্ত পানের দোকানে ভিড় জমান। আগেই টের পেয়ে জয়ন্ত দোকান বন্ধ রেখে পালিয়ে যান।

উত্তেজিত জনতা তাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে বিক্ষোভ করেন। পরে বদরগঞ্জ থানা পুলিশ সেখানে যেয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনার কিছুক্ষণ পর জয়ন্তকে মিরাপাড়া থেকে গ্রেপ্তার করে।

ওসি আরও জানান, জয়ন্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসায় পরিস্থিতি স্বাভাবিক। তাকে রংপুর আদালতের মাধ্যমে রাতেই কারাগারে পাঠানো হবে। জয়ন্ত নিজেকে পৌর ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দেয় তার ফেসবুক আইডিতে।

তবে বদরগঞ্জ পৌরসভার ছাত্রলীগের সভাপতি শাকিল হোসেন বলেন, প্রিয় নবী নিয়ে কটুক্তি করা ছাত্রলীগ কর্মীর দলীয় কোন পদ পদবি নাই। ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না।

মেসেঞ্জার/মাজহারুল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768