ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাউজানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫০ পরিবার পেল ১ হাজার পাতিহাঁস

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫০, ৩০ এপ্রিল ২০২৪

রাউজানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫০ পরিবার পেল ১ হাজার পাতিহাঁস

ছবি : ডেইলি মেসেঞ্জার

চট্টগ্রামের রাউজানে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৫০ পরিবার পেলেন এক হাজার পাতিহাঁস। মঙ্গলবার (৩০ এপ্রিল ) বেলা ১২ টায় উপজেলার প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে এই হাঁস বিতরণ করা হয়। 

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম এহেছানুল হায়দর চৌধুরী, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা.জয়িতা বসু। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, প্যানেল মেয়র-২ এড.সমীর দাশগুপ্ত, পৌর কাউন্সিল আলমগীর আলী, জানে আলম জনি, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরো প্রমুখ। সভা শেষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীদের হাতে হাঁসগুলো তুলে দেওয়া হয়।

মেসেঞ্জার/সজিব

×
Nagad