ঢাকা,  বৃহস্পতিবার
১৮ জুলাই ২০২৪

The Daily Messenger

ঈদ যাত্রায় পুলিশের নজরদারি বাড়ানো হবে

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৫, ৯ জুন ২০২৪

আপডেট: ১৭:৩৫, ৯ জুন ২০২৪

ঈদ যাত্রায় পুলিশের নজরদারি বাড়ানো হবে

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম বলেছেন, চিলমারী, রৌমারী ও রাজিবপুর নৌ পথে যাত্রীরা যাতে কোন ধরনের নৈরাজ্যের শিকার না হন সেদিকে নজর রেখে কাজ করে যাবে পুলিশ।

ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে বিভিন্ন স্থানে পুলিশের নজরদারি বাড়ানো হবে। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তিনি এ কথা জানান।

পুলিশ সুপার জানান, প্রতিটি ঘাটে সার্বক্ষণিক পুলিশ মোতায়ন করা হবে। যাতে ছিনতাই, চাঁদাবাজি সহ যেকোনো ধরণের অপকর্মের ফাঁদে যাত্রীরা না পড়েন। ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে ঘরমুখী সকল যাত্রীদের যানমালের নিরাপত্তায় পুলিশ কাজ করে যাবেন।

এরপরেও যদি কোন যাত্রী সমস্যার সম্মুখীন হয়ে পড়েন তাহলে আমাদের অবগত করলে আমরা তাৎক্ষণিক জেলা প্রশাসকের সমন্বয়ে ভ্রাম্যমাণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আল আসাদ মো: মাহফুজুল ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি দিন শেষে সকলে মিলে সুষ্ঠু সুন্দর ভাবে ঈদ উদযাপন করতে চাই এবং এটি আমি বিশ্বাস করি এটি সম্ভব।

এদিকে চিলমারীর রমনাঘাটে সংশ্লিষ্ট ইজারাদাররা সর্বাত্মক সহযোগিতা করবেন। যাতে কোনো যাত্রী ঘাটে এসে হয়রানির শিকার না হন।

ঘাট ইজারাদার মো: শহিদুল্লাহ কায়সার ইমু জানান, ঘাটে এসে কোনো যাত্রী যাতে সমস্যার সম্মুখীন না হন সেজন্য সার্বিকভাবে নিরাপত্তা ব্যবস্থা সহ বসার ও ঠান্ডা পানির ব্যবস্থা করা হয়েছে।

যাত্রীদের সুবিধার্থের সার্বক্ষণিক নৌকার ব্যবস্থা রয়েছে। সিরিয়ালের নৌকা ছাড়াও ঘাটে রিজার্ভ নৌকার ব্যবস্থা থাকবে। তবে রিজার্ভ নৌকায় তুলনামূলক ভাড়া একটু বেশি হবে।

মেসেঞ্জার/রাফি/আপেল