ঢাকা,  বৃহস্পতিবার
১৮ জুলাই ২০২৪

The Daily Messenger

সেতুর নিচে মিলল কাশিমপুর কারাগারের হিসাব রক্ষকের মরদেহ

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৪, ১৭ জুন ২০২৪

সেতুর নিচে মিলল কাশিমপুর কারাগারের হিসাব রক্ষকের মরদেহ

ছবি: মেসেঞ্জার

জেলার ধলেশ্বরী নদীর ওপর নির্মিত সেতুর নিচ থেকে শহিদুল ইসলামের (৫৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হিসাব রক্ষক পদে কর্মরত ছিলেন। শহিদুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার ভজনদাস গাতি এলাকায়। কাসিমপুরের আগে তিনি দীর্ঘদিন মানিকগঞ্জ জেলা কারাগারে কর্মরত ছিলেন। 

সোমবার (১৭ জুন) সকালে সদর উপজেলার জাগীর ইউনিয়নের সেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার পুলিশ।

নিহতের মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহিয়া মালিহা বলেন, আমার বাবার সঙ্গে কারো শত্রুতা নেই। ঈদের ছুটিতে রোববার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে বাবা মানিকগঞ্জের উদ্দেশ্যে গাজীপুর থেকে রওনা দেন।

সর্বশেষ রাত ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে কথা হয়। ওই সময় তিনি বলেন, বাসে করে মানিকগঞ্জ আসছেন। রাত ১২টার পর থেকেই বাবার ফোনটি বন্ধ পাচ্ছিলাম। রাতে বাবা আর বাসায় ফেরেননি। 

ঈদের দিন সকালে জাগীর সেতুর নিচে কারো মরদেহ পাওয়া গেছে, পরে আমার মা (শামছুন্নাহার) ও ছোট বোনকে (মাইশা ফারহানা জেবা) নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি, ওই লাশটি আমার বাবার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল উদ্দিন বলেন, নিহত ব্যক্তির বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেন এবং ছোট মেয়ে পড়েন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজে। ছোট মেয়ে মানিকগঞ্জে পড়ালেখা করার কারণে পরিবার নিয়ে জেলা শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। শহিদুল ইসলামের চোখ ও মুখে আঘাতে চিহ্ন রয়েছে, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল হাসান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ নেওয়া হচ্ছে।

মেসেঞ্জার/দিশা