ঢাকা,  বৃহস্পতিবার
১৮ জুলাই ২০২৪

The Daily Messenger

বগুড়ায় খামারী হত্যা মামলার আসামী গ্রেপ্তার

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৮:২৫, ২৪ জুন ২০২৪

বগুড়ায় খামারী হত্যা মামলার আসামী গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ায় ড্রেনের ভেতরে মাথা চুবিয়ে মুরগীর খামারী ইউনুস আলী হত্যাকাণ্ডে এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব ১২।

রোববার (২৩ জুন) দিবাগত রাতে গাবতলী উপজেলার হামিদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার আসামী আহসান মন্ডল (৩০) বালা কৈগাড়ী এলাকার জিন্না মন্ডলের ছেলে।  সে ইউনুস হত্যা মামলার ৩ নম্বর আসামি৷ এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।  

মামলার বরাদ দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা জানান, মুরগীর খামারী ইউনুস আলীর বড় ছেলে আবু শাহীন মানসিক রোগী। গত ২০ জুন দুপুর আড়াইটার দিকে আবু শাহীন তাদের প্রতিবেশী আব্দুল ওয়াহাবের স্ত্রীকে রাস্তাকে হাত ধরে সরিয়ে দেয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে শনিবার ( ২২ জুন) বিকাল তিনটার দিকে শাহীনকে একা পেয়ে আব্দুল ওয়াহাব এলোপাতাড়ি মারধর করে৷ পরে সন্ধ্যার দিকে শাহীনের ছোট ভাই গোলাম রসুল তার ভাইকে মারধর করার কারণ জিজ্ঞাসা করতে গেলে আব্দুল ওয়াহাব অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে আব্দুল ওয়াহাবের নেতৃত্বে তার ভাই ও আত্মীয়স্বজনেতরা মিলিত হয়ে গোলাম রসুলকে মারধর করে। এসময় ইউনুস আলী রসুলকে বাঁচানোর চেষ্টা করতে গেলে তারা তাকেও মারধর করেন এবং ইউনুস আলীকে ড্রেনের মধ্যে মাথা  চুুুবিয়ে শ্বাসরোধে  হত্যা করে।
 
র‍্যাব কমান্ডার আরও বলেন, ইউনুস আলী হত্যাকাণ্ডে সদর থানায় আব্দুল ওয়াহাবকে প্রধান আসামি করে ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার তিন নম্বর আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/আলমগীর/শাহেদ