ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

টিডাব-এর ইন্টারন্যাশনাল রিলেশন ডিরেক্টর নির্বাচিত হলেন আতাউর রহমান অনিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৬, ২৬ নভেম্বর ২০২৩

টিডাব-এর ইন্টারন্যাশনাল রিলেশন ডিরেক্টর নির্বাচিত হলেন আতাউর রহমান অনিক

ছবি: সৌজন্য

ট্যুরিজম ডেভেলপার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর আন্তর্জাতিক সম্পর্ক পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন এক্সপ্লোর হলিডেজ-এর ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান অনিক।

ট্যুরিজম ডেভেলপার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টিডাব)-এর ২০২৩-২০২৫ সালের নতুন পরিচালনা পর্ষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) বাংলাদেশ পর্যটন করপোরেশন, রুফটপ রেস্টুরেন্ট, আগারগাঁও-টিডাব’-এর বার্ষিক সাধারণ সভায় পরিচালনা পর্ষদ ২০২৩-২০২৫ইং এরটিডাব’-এর ২৩ সদস্যের পরিচালনা পর্ষদ গঠন করা হয়

টিডাবনির্বাচন বোর্ডের চেয়ারম্যান জামিউল আহমেদ, পরিচালনা পরিষদ উপস্থাপন করেন। চেয়ারম্যান আসলাম খান, ডিরেক্টর অপারেশন লায়ন মুক্তার হোসেন চৌধুরী, ডিরেক্টর ফিন্যান্স মো. নুরুজ্জামান (সুমন) নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গে এক্সপ্লোর হলিডেজ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব আতাউর রহমান বলেন, দীর্ঘদিন ধরে পর্যটন এর উন্নয়নের জন্য চেষ্টা করে আসছি। এই দায়িত্বের মাধ্যমে আমাদের দেশের মানুষ যারা বাইরে ট্যুরে যায় তাদের যাওয়া এবং আসা আরও সহজলভ্য করা যায় তা নিয়ে কাজ করব। আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই টিডাব-এর নির্বাচন বোর্ডকে আমাকে এই দায়িত্ব দেওয়ার জন্য। ছাড়া এক্সপ্লোর হলিডেজ-এর মাধ্যমে কাস্টমারকে বাইরে ঘুরতে যাওয়ার ব্যাপারে আরও সুন্দর সুন্দর সেবা নিয়ে আসছি এবং ভবিষ্যতেও পাশে থাকব।

মেসেঞ্জার/অঞ্জন/আল আমিন

×
Islamic Merchant