ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঈদ ও পহেলা বৈশাখ পালনে ঢাকা রিজেন্সিতে যত আয়োজন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:১৩, ৩১ মার্চ ২০২৪

আপডেট: ১৮:৩২, ৩১ মার্চ ২০২৪

ঈদ ও পহেলা বৈশাখ পালনে ঢাকা রিজেন্সিতে যত আয়োজন

ছবি: সৌজন্য

বাঙালি সত্তার আবেগের এক উৎসব পহেলা বৈশাখ। সার্বজনীন এই উৎসবের পাশাপাশি ঈদুল ফিতরও প্রতিটি মুসলিম পরিবারের বড় ধর্মীয় উৎসব।

ঈদুল ফিতর আর পহেলা বৈশাখ-এ দুই উৎসবকে সামনে রেখে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে থাকে নানা জমকালো আয়োজন এবং এই উৎসবকে বরণ করে নিতে প্রতি ক্ষেত্রেই থাকে নানামুখী প্রস্তুতি। সবার চেষ্টা থাকে ঈদুল ফিতর এবং নতুন বছর -এই দুই উৎসবকে আড়ম্বর করে পালন করা; সঙ্গে মুখরোচক খাবারের মাধ্যমে নতুন বছর শুরু করা।

এক্ষেত্রে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট সব সময় এক ধাপ এগিয়ে! ঈদ এবং বাংলা বছরের প্রথম দিন কাছাকাছি হওয়ায় হোটেলটি এই স্পেশাল দুই উৎসবকে জাঁকজমক ভাবে উৎযাপন করতে তার অতিথিদের জন্য বিভিন্ন সার্ভিসে দিচ্ছে নানান সব আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট।

মাত্র ৪৯৯৯ টাকায় হোটেলটির ৬ তলায় অবস্থিত জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে অতিথিরা ঈদ স্পেশাল ব্যুফে ডিনার এবং পহেলা বৈশাখের লাঞ্চ ও ডিনার এ বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার নিয়ে স্পেশাল বুফে উপভোগ করতে পারবেন এবং সাথে সিলেক্টিভ কার্ডস, দেশের সবচেয়ে বড় হোটেল লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব এবং ফ্যান ক্লাব এর মেম্বাররা কিন্তু পেয়ে যাচ্ছেন বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার। 

এছাড়াও স্পা-তে ২০%, বাৎসরিক জিম মেম্বারশিপে ৫০% এবং ঈদ ও পহেলা বৈশাখের ছুটি কে যারা একটু বিশেষভাবে বিশেষ কোনো জায়গায় উদযাপন করতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে ঢাকা রিজেন্সির স্পেশাল রুম প্যাকেজে আকর্ষিণীয় অফার! 

বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে 01713332661 এই নম্বরে অথবা ফেসবুকের এই লিংকে- https://fb.me/e/1XMJTnP7K

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad