ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

হজ সামগ্রীতে ২০ শতাংশ মূলছাড়, সঙ্গে লাগেজ ও হজ গাইডসহ গিফট বক্স

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২০:২৪, ২১ এপ্রিল ২০২৪

হজ সামগ্রীতে ২০ শতাংশ মূলছাড়, সঙ্গে লাগেজ ও হজ গাইডসহ গিফট বক্স

ছবি : সৌজন্য

এবার যারা হজে যাবেন, তাদের জন্য প্রয়োজনীয় হজসামগ্রী এনেছে বায়তুল মোকাররম উত্তর গেটের আল-ইসলাম ব্রাদার্স। এসব সামগ্রী ২০ শতাংশ ছাড়ে কেনা যাবে।

তাদের ৪০টি আইটেমের একসেট হজসামগ্রী কিনলে পাওয়া যাবে বিশেষ গিফট বক্স।

৪০ আইটেমের প্যাকেজ ওয়ান হজসমগ্রীর দাম ৬ হাজার ৫০০, প্যাকেজ টু ৯ হাজার ৫০০, প্যাকেজ থ্রি ১৪ হাজার ৫০০ ও ভিআইপি প্যাকেজ ১৮ হাজার ৫০০ টাকা। ভিআইপি প্যাকেজের সঙ্গে লাগেজ, হজ গাইডসহ বিশেষ গিফট। 

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাজী মো. মহিব উল্ল্যাহ রাজু বলেন, ইন্দোনেশিয়া ও দেশীও এহরাম বাঁধার টাওয়াল ও কাপড় সেট ১ হাজার থেকে ৭ হাজার ৫০০, তুর্কি স্পেশাল টাওয়াল ও কাপড় সেট ৭ হাজার থেকে ৭ হাজার ৫০০, এহরাম বাঁধার বেল্ট ১০০ থেকে ১ হাজার, মহিলা এহরাম সেট ৮০০ থেকে ৪ হাজার ৫০০, মহিলাদের চুল বাঁধার টুপি ৫০ থেকে ১৫০, হাত মোজা ও পা মোজা ৫০ থেকে ২০০, মিনাব্যাগ ৬০ থেকে ৪৫০, পাসপোর্ট ব্যাগ ৩০ থেকে ৬০, জুতা রাখার ব্যাগ ১০ থেকে ২০, পাথর রাখার ব্যাগ ১০ থেকে ২০, প্লাস্টিক জায়নামাজ ২০০ থেকে ৩০০, কাটার বক্স ২০০ থেকে ৫০০, হজ ও ওমরাহ গাইড ২৫০, সৌদি আরবের ভ্রমণ বই ৯৬, কাঁধের ব্যাগ ৫০ থেকে ১০০, হিজাব ১৫০ থেকে ৭০০, হাওয়ার বালিশ ১৫০ থেকে ১ হাজার, বোডিং হোল্ডার ৩০০ থেকে ১ হাজার ২০০, সানক্যাপ ১০০ থেকে ২০০, পায়ের তাবেয়া ২০০, চামড়ার মোজা ৪০০ থেকে ১ হাজার, তায়াম্মুমের মাটি ৫০ থেকে ১০০, মিসওয়াক ২০ থেকে ৫০, সালোয়ার ২৫০ থেকে ৭৫০, ছাতা ১৫০ থেকে ৬০০, ছোট কোরআন শরিফ ১০০ থেকে ৪৫০ টাকা।

এ ছাড়া আছে পাঞ্জাবি, লুঙ্গি, গামছা, টাওয়াল, জুতা, টুপি, তসবি, আতর, বোরকা, গন্ধবিহীন সাবান, শ্যাম্পু, ভ্যাসলিন, রশি, লাগেজ, স্যান্ডেলসহ প্রয়োজনীয় হজসামগ্রী। কেনা যাবে পাইকারি ও খুচরা।

মেসেঞ্জার/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768