ঢাকা,  শনিবার
১৫ জুন ২০২৪

The Daily Messenger

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও ইকোটেক অর্গানিক গার্ডেনের চুক্তি

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২২:০৩, ২৮ মে ২০২৪

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও ইকোটেক অর্গানিক গার্ডেনের চুক্তি

ছবি : সৌজন্য

আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি. ও ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২৭ মে) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শাব্বির আহমেদ।

আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহমুদুর রহমান ও ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জাহিদুল ইসলাম চাকলাদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এআইবিপিএলসি-এর ‘এআরডিপি’ এবং ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেডের ‘কৃষিছাতা’ সম্মিলিতিভাবে কৃষি ফসল উৎপাদন ও বিপণনের ক্ষেত্রে কৃষকদের সার্বিক সহযোগিতাসহ দেশের কৃষি উন্নয়নে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান চৌধুরী, বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আ ন ম মফিদুল ইসলাম, এআরডিপি প্রধান মোঃ মাহমুদ রিয়াদ, ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেড ও কৃষিছাতার বিজনেস কোঅর্ডিনেটর কৃষিবিদ এস এ এম সানোয়ার হোসেন এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/সজিব

Advertisement