ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বিসিএস নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২১:৪৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বিসিএস নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত

ছবি : সৌজন্য

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর ২০২৪-২৬ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটি নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় রাজধানীর ধানমন্ডিস্থ বিসিএস ইনোভেশন সেন্টারে অনুষ্ঠিত হয়। নির্বাচন বোর্ড আয়োজিত এই সভায় প্রার্থীরা নিজেদের নির্বাচনী ইশতেহার ভোটারদের সামনে উপস্থাপন করেন।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শেখ কবীর আহমেদ এবং সদস্য মো. আমির হোসেনের উপস্থিতিতে প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বিসিএস এর ২০২৪-২৬ নির্বাচনে কার্যনির্বাহী কমিটিতে ‘মেম্বারস ভয়েস’ প্যানেলে সি এন্ড সি ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ইঞ্জি. সুব্রত সরকার নেতৃত্ব দিচ্ছেন। নিজ প্যানেলের পক্ষে তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

মেম্বারস ভয়েস প্যানেলের সদস্যরা হলেন সি এন্ড সি ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ইঞ্জি. সুব্রত সরকার, স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূইয়া, সাউথ বাংলা কম্পিউটারের স্বত্বাধিকারী মো. কামরুজ্জামান ভূইয়া, মিজান ট্রেডের স্বত্বাধিকারী আনিসুর রহমান, মাইক্রোসান সিস্টেমস স্বত্বাধিকারী এস.এম ওয়াহিদুজ্জামান, টেকনো প্ল্যানেট সিস্টেমস এর স্বত্বাধিকারী মো. মনজুরুল হাসান এবং নেওয়াজ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী এইচ.এম. শাহ নেওয়াজ।

এছাড়াও প্রার্থী পরিচিতি সভায় ১১টি শাখা কমিটির (সিলেট, খুলনা, রাজশাহী, টাঙ্গাইল, ময়মনসিংহ, কুমিল্লা, বরিশাল, চট্টগ্রাম, যশোর, রংপুর এবং কুষ্টিয়া) নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad