ঢাকা,  মঙ্গলবার
২৫ জুন ২০২৪

The Daily Messenger

জুয়ার আসর থেকে হাতেনাতে চার বহিরাগত যুবক আটক

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ০৮:২১, ২২ মে ২০২৪

জুয়ার আসর থেকে হাতেনাতে চার বহিরাগত যুবক আটক

ছবি: মেসেঞ্জার

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে জুয়ার আসর থেকে চার বহিরাগত যুবককে আটক করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর প্রভাষক ইয়ামিন মাসুম ও নাসির মিয়ার উপস্থিতিতে তাদেরকে আটক করা হয়। পরে তাঁরা আর এমন কাজে লিপ্ত না হওয়ার মর্মে অঙ্গীকার করিয়ে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, শৌলকুপার পদমদী গ্রামের নজরুল শাহের ছেলে আশিকুর রহমান, উকিল উদ্দিনের ছেলে তানজিল ও মোকাদ্দেসের ছেলে সাগর হোসেন। এছাড়াও অন্যজন হলেন শেখপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে রাকিব হোসেন।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ইয়ামিন মাসুম বলেন, প্রক্টর স্যার গোপন সংবাদ পেয়ে আমাদেরকে ঘটনাস্থলে পাঠান। আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের পাওয়ার পর জিজ্ঞাসাবাদ করি। পরে ভবিষ্যতে এ ধরণের কাজে জড়িত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে মর্মে সতর্ক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, আমি তথ্য পাওয়ার সাথে সাথে বিশ্ববিদ্যালয়ে অবস্থান করা সহকারী প্রক্টরদের জানাই। এছাড়া তাদেরকে প্রয়োজনে পুলিশেরও সহযোগিতা নিতে বলি। পরে তাঁরা গিয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে। পরে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জেনেছি৷

মেসেঞ্জার/রিয়াদ/তারেক

Advertisement