ঢাকা,  রোববার
১৪ আগস্ট ২০২২

The Daily Messenger

চুক্তি ভেঙেছেন বিশ্বসুন্দরী হরনাজ, আদালতে মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:০৭, ৫ আগস্ট ২০২২

আপডেট: ২০:৩৮, ৫ আগস্ট ২০২২

চুক্তি ভেঙেছেন বিশ্বসুন্দরী হরনাজ, আদালতে মামলা

বিশ্বসুন্দরীর হরনাজ সিন্ধু ছবি: সংগৃহীত।

বিশ্বসুন্দরী হরনাজ সিন্ধুর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন পাঞ্জাবি ছবির প্রযোজক উপাসনা সিং। প্রযোজকের দাবি, মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নিয়ে হরনাজ চুক্তি ভেঙেছেন। এতে বিপাকে পড়েছে তার ছবির প্রচার। 

সংবাদ সংস্থা পিটিআইকে প্রযোজক উপাসনা জানিয়েছেন, বিশ্বসুন্দরী হওয়ার আগেই আমার ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিল হারনাজ। সম্প্রতি নতুন ছবি ‘ইয়ারা দিয়া পু বারানতেও’ নায়িকার ভূমিকায় দেখা যাবে হরনাজকে। এ ছবির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ।

কিন্তু ছবির প্রচারে তিনি হাজির হচ্ছেন না। এমনকি ভাচুর্য়াল প্রচারেও অংশ নিচ্ছেন না তিনি। বারবার অনুরোধ করার পরও কোনোভাবেই প্রচারে অংশ নিচ্ছেন না হরনাজ। এ কারণেই আদালতে মামলা করা হয়েছে।এদিকে, প্রযোজক উপাসনার এ অভিযোগের বিষয়ে মুখ খুলেননি হরনাজ।

২১ বছর পর ভারতে মিস ইউনিভার্সের মুকুট এনেছেন হরনাজ। এর আগে ২০০০ সালে এ খেতাব পেয়েছিলেন লারা দত্ত। সে বছরই বিশ্বসুন্দরী হয়েছিলেন প্রিয়াঙ্কা। ঘটনাচক্রে হরনাজের বয়স এখন একুশ। অর্থাৎ প্রিয়াঙ্কা যে বছর বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছিলেন, সে বছরই বর্তমান মিস ইউনিভার্সের জন্ম হয়েছিল। হরনাজের সাফল্যের পর তাকে প্রশংসায় ভরিয়ে দেন প্রিয়াঙ্কা। প্রার্থনা করেন, এটি যেন তার জীবনের নতুন শুরু হয়।

ডিএম/এমএএস