ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

সুকেশ চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:১৭, ১৮ সেপ্টেম্বর ২০২২

সুকেশ চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ও সুকেশ চন্দ্রশেখর

প্রায় খবরের শিরোনামে চলে আসছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। এর পেছনের কারণ হলো সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা মানিলন্ডারিংয়ের ঘটনা। আর এই অবৈধ সম্পদের মামলায় ফেঁসে গেছেন জ্যাকলিনও। অভিযোগ রয়েছে এসব অবৈধ টাকাও ভোগ করেছেন অভিনেত্রী। এজন্য তাকে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে।

এর মধ্যে আবার খবর ছড়িয়েছে যে, সুকেশ চন্দ্রশেখরে জ্যাকলিন এতটাই প্রভাবিত ছিলেন যে, অপরাধ প্রকাশের পরও সুকেশের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখেছিলেন অভিনেত্রী। তাকে এ নিয়ে সর্তকও করা হয়েছিল। কিন্তু কোনো কান দেননি তিনি।

এখন জ্যাকলিনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, প্রতারণায় অভিযুক্ত সুকেশকে না কি বিয়েও করতে চেয়েছিলেন তিনি। সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’ ছিল বলে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে।

স্পেশাল কমিশনার অব পুলিশ রবীন্দ্র যাদব জানান যে, সুকেশের আর্থিক প্রতারণার কথা প্রকাশ্যে আসার পরও তার সঙ্গে যোগাযোগ ছিল জ্যাকলিনের। অন্যদিকে নোরা ফাতেহি সব যোগাযোগ বিচ্ছিন্ন করেছিলেন। অন্য একজন পুলিশ অফিসার জানান, জ্যাকলিনের সহ-অভিনেতারা তাকে সুকেশ থেকে দূরে থাকার জন্য সতর্ক করেছিলেন। কিন্তু অভিনেত্রী সুকেশের সঙ্গে দেখা করতেন এবং দামি দামি উপহার নিতেন।

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটর (ইডি) বলছে, সুকেশের টাকার অবৈধ উৎস সম্পর্কে জেনেও নিজ লাভের জন্য তার সঙ্গ ছাড়েননি জ্যাকলিন। সুকেশ জ্যাকলিনকে দামি দামি উপহার দিতেন। এমনকি জ্যাকলিনের পরিবারের সদস্যদেরও উপহার দেন সুকেশ। ২০০ কোটি টাকা মানিলন্ডারিংয়ের মামলা রয়েছে সুকেশের বিরুদ্ধে। আর এ মামলার চার্জশিটে নাম রয়েছে জ্যাকলিনেরও। আপাতত দিল্লি কারাগারে রয়েছেন সুকেশ।

ডেইলি মেসেঞ্জার/এমএএস

dwl
×
Nagad