ঢাকা,  রোববার
১৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শাকিব -অনন্তের নাকচ, বিপাকে নিপুণ

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১১:২৮, ৫ মার্চ ২০২৪

শাকিব -অনন্তের নাকচ, বিপাকে নিপুণ

নিপুণ ; ছবি সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করেছে শিল্পী সমিতির বর্তমান কমিটি। এদিকে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ তার প্যানেলের জন্য শাকিব খান ও অনন্ত জলিলকে প্রস্তাব দেয়া হয়েছে তারা এরইমধ্যে নাকচ করে দিয়েছেন।

আসন্ন নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে ১৯ এপ্রিল। এরইমধ্যে বিদায় নেয়ার ঘোষণা দিয়েছেন বর্তমান কমিটির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এদিকে প্যানেল সাজিয়ে ফেলেছেন মিশা সওদাগর ও ডিপজল। অন্যদিকে বিপাকে পড়েছেন নিপুন। তিনি প্যানেল তৈরির জন্য সভাপতি পদে কাউকে খুঁজে পাচ্ছেন না। জানা গেছে, সভাপতি পদের জন্য চিত্রনায়ক শাকিব খান ও অনন্ত জলিলকে প্রস্তাব দিয়েছিলেন নিপুণ। কিন্তু তারা রাজি হননি ।

শাকিব ও অনন্তের কাছ থেকে সাড়া না পেয়ে সভাপতি পদে কাকে নিয়ে প্যানেল গড়বেন নিপুণ সেটা এখনও সিদ্ধান্ত হয়নি।

বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, শাকিবকে প্রথমে প্রস্তাব দিয়েছিলেন প্রযোজক ও আগামী নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। খসরু ফোনে এ প্রস্তাব দেন অভিনেতাকে। তিনি সোজাসুজি না করে দেন এই প্রস্তাব। এরপর নিপুণ আরও ঘনিষ্ঠ সূত্র ধরে শাকিবকে রাজি করানোর চেষ্টাও করেন কিন্তু এতেও কাজ হয়নি। তারপর  অনন্ত জলিলকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তাব  কিন্তু ব্যবসায়িক ব্যস্ততার জন্য সেই প্রস্তাব সসম্মানে ফিরিয়ে দেন তিনি ।

Messenger/Faria

dwl
×
Nagad