ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

শুরু হল ‘অঙ্গশ্রী’র “রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল ২০২৪’’ মেলা

কামরুজ্জামান মিলু

প্রকাশিত: ১৯:১৮, ২২ মার্চ ২০২৪

আপডেট: ২০:০৬, ২২ মার্চ ২০২৪

শুরু হল ‘অঙ্গশ্রী’র “রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল ২০২৪’’ মেলা

ছবি : সংগৃহীত

নারী উদ্যোক্তা সংগঠন ‘অঙ্গশ্রী’র আয়োজনে রাজধানীর সিক্স সিজন’স হোটেল গুলশানে শুক্রবার (২২ মার্চ) থেকে শুরু হয়েছে “রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল -২০২৪ মেলা ।

শুক্রবার (২২ মার্চ) এবং আগামীকাল ২৩ মার্চ এই ২ দিনব্যাপী মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে। এবারের মেলায় উদ্যোক্তাদের ৫০টি স্টল রয়েছে। এখানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অঙ্গশ্রীর চীফ এডভাইজার ও নারী উদ্যােক্তা ইতি মিজান ।

মেলার স্টলগুলোতে দেশি বিদেশি পোশাক, বাহারি শাড়ি, জুয়েলারি, হোমমেড আচার, হারবাল পণ্য, ডেনিম আইটেম, আদিবাসীদের ঐতিহ্যবাহী পোশাকসহ আরো বিভিন্ন পণ্য এক ছাদের নিচে পাওয়া যাচ্ছে৷

এ ছাড়া মেলায় আসা ক্রেতাদের আনন্দের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকছেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। মেলার আয়োজক আলিয়াহ ফেরদৌসীও বরাবরের মত এবার উপস্থিত থাকবেন ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, মডেল এবং ইনফ্লুয়েন্সার রথি আহমেদ, ইনফ্লুয়েঞ্জার বুশরা কবির, নারী উদ্যোক্তা রেহনুমা তারান্নুমসহ অনলাইনের সুপরিচিত সেলিব্রেটিরাও। মেলাটির অঙ্গশ্রী ইভেন্টের প্রযোজনায় মেলাটি অনুষ্ঠিত হচ্ছে।  

মেসেঞ্জার/শাহেদ

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768