ঢাকা,  শনিবার
১৫ জুন ২০২৪

The Daily Messenger

ছোট বয়সের প্রেমিককে নিয়ে কড়া জবাব দিলেন মালাইকা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৬:১৭, ২৯ মে ২০২৪

ছোট বয়সের প্রেমিককে নিয়ে কড়া জবাব দিলেন মালাইকা

ছবি : সংগৃহীত

ভারতের মডেল ও বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে অনেক দিন থেকেই প্রেমের সম্পর্ক তার।কিন্তু মালাইকার থেকে অর্জুন বয়সে ছোট হওয়ায় বিভিন্ন কটাক্ষের উপর দিয়ে যেতে হয়েছে মালাইকাকে। কিন্তু এগুলোর কোনোকিছুই মাথায় নেননি এই তারকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, অর্জুনকে নিয়ে মালাইকার যত সমালোচনা হয়েছে, তার কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী নিজেই। এতে মুখ বন্ধ হয়েছিল সমালোচকদের। মালাইকার মধ্যে থাকা আত্মবিশ্বাস দেখে অনেকে বাহবাও দিয়েছিলেন তাকে।

মালাইকা বরাবরের মতোই প্রেমিক অর্জুনকে বড় করেই দেখেন। বাল্যপ্রেমিক অর্জুনকে এই অভিনেত্রী যে মনেপ্রাণে ভালবাসেন, তাতে কোনো সন্দেহ নেই।

মালাইকার কথায়, ‘অর্জুনের সঙ্গে প্রেমে জড়ানোর কারণে আমাকে আজেবাজে কথা শুনতে হয়েছে। সে বয়সে ছোট হলেও ছোট নয়। আমি যার সাথে ডেট করছি, সেই স্কুলের বাচ্চা নয়, সে ক্লাস বাঙ্ক করে আমার সঙ্গে প্রেম করতে আসেনি, নিজের ইচ্ছাতে এসেছে।’ 

উল্লেখ্য, ২৫ বছর বয়সেই বলিউড অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা আরোরা। মডেলিং দিয়ে ক্যারিয়ারের শুরুর দিকেই সালমান খানের ভাইয়ের গলায় মালা দেন তিনি। সুখেই কাটছিল তাদের সংসার। কিন্তু বিয়ের ১৯ বছরের মাথায় হঠাৎই ডিভোর্সের সিদ্ধান্ত নেন এই দম্পতি। এরপরই আলাদা হয়ে যায় এই দম্পতি। 

আরবাজকে ডিভোর্সের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। অন্যদিকে বিয়ের কয়েক বছরের মাথায় মেকআপ আর্টিস্ট শুরা খানকে বিয়ে করেন আরবাজ। 

আরবাজ-মালাইকার পুত্র আরহান তাদের দুজনেরই সম্পর্ক মেনে নিয়েছেন। তাদের পথ আলাদা হলেও, আরবাজ়-মালাইকা কিন্তু ছেলের দেখভাল করছেন দারুণভাবে। কো-প্যারেন্টিং করেন ছেলের। তার কারণে দেখাও করেন দুই তারকা। একে-অপরের ব্যক্তি জীবনকেও সম্মান করেন মালাইকা-আরবাজ।

মেসেঞ্জার/তারেক

Advertisement