ঢাকা,  রোববার
১৪ জুলাই ২০২৪

The Daily Messenger

ভক্ত-অনুরাগীদের শুভকামনায় যে বার্তা দিলেন দীপিকা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২০:৫৪, ১৪ জুন ২০২৪

ভক্ত-অনুরাগীদের শুভকামনায় যে বার্তা দিলেন দীপিকা

ছবি : সংগৃহীত

মা হচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ভক্ত-অনুরাগীরা ভরিয়ে দিচ্ছেন শুভেচ্ছায়। এদিকে দীপিকাকে নজরেও রেখেছেন কেউ কেউ। অভিনেত্রীর বেবি বাম্পের ঝলককে ক্যামেরাবন্দি করতেই তা ভাইরাল হয়ে যাচ্ছে নিমেষেই।

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের ঘর আলো করে আসছে তাদের নতুন অতিথি। শুধু চূড়ান্তভাবে সুসংবাদ দেওয়ার দিন গুনছেন তারা। এমন সময়ে মন থেকে খুশি থাকার চেষ্টা করছেন দীপিকা। হয়তোবা মা হওয়ার শ্রেষ্ঠ অনুভূতি উপভোগ করছেন তিনি।

সম্প্রতি অন্তঃসত্ত্বা দীপিকার মতিগতি প্রকাশ পায় সামাজিক মাধ্যমে। এক পোস্ট শেয়ার করে ভক্ত-অনুরাগীদের বোঝাতে চাইলেন, ভালোভাবে বেঁচে থাকা এবং সেটা অন্যকে জানান দেওয়া গুরুত্বপূর্ণ।

ওই পোস্টের অর্থ এমন দাঁড়ায়, জীবনে সেরা ভাবে বাঁচতে সবাই চায়, কিন্তু সেটি তারা বাইরে প্রকাশ করতে বাধাগ্রস্ত হন। ভালোভাবে বাঁচার কোনো বিকল্প নেই, তাই ভালোভাবে বাঁচুন।

দীপিকার পোস্টটি দেখে স্পষ্ট যে, অভিনেত্রী তার মাতৃত্বকালীন সময়ে নিজের মনকে যেমন ভালো রাখার চেষ্টা করছেন, পাশাপাশি তার অনুরাগীরাও যেন ভালো থাকেন; সেই শুভকামনার বার্তাটিও জানিয়েছেন। প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন, অজয় দেবগন এবং কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম এগেইন’-এর মুক্তি নিয়ে চলছে বেশ জল্পনা।

এ বছর ১৫ আগস্ট চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তারিখ পেছানো হয়েছে। চলচ্চিত্রটিতে লেডি ‘সিংহাম’ চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। দীপিকাকে এমন অ্যাকশন অবতারে দেখার জন্য উৎসাহিত তার ভক্ত-অনুরাগীরা।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুরুতে বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না এই অভিনেত্রীর। মডেলিং জগৎ থেকে সিনেমায় পা দেন তিনি। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন।

১৫ বছরে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনয় করেছেন হলিউডের ছবিতেও। সম্প্রতি শীর্ষ ১০০ জন অভিনেতা-অভিনেত্রীদের পেছনে ফেলে বিগত ১০ বছরে আইএমডিবির সর্বোচ্চ স্থানে জায়গা করে নেন দীপিকা।

মেসেঞ্জার/তারেক