ঢাকা,  বৃহস্পতিবার
২৫ জুলাই ২০২৪

The Daily Messenger

আমার মেয়ে কখন ডেটে যায় সেটাও আমি জানি: স্বস্তিকা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২০:১৫, ২৫ জুন ২০২৪

আমার মেয়ে কখন ডেটে যায় সেটাও আমি জানি: স্বস্তিকা

ছবি : সংগৃহীত

বরাবরই পুরুষদের ক্রাশ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রীকে ঠিক যতটা পছন্দ করেন তার ভক্তরা, ঠিক ততটাই সময় পেলে খোঁজ রাখেন তার ব্যক্তিগত জীবনের। তাই তো স্বস্তিকার সাথে জনপ্রিয় তার মেয়ে অন্বেষাও। মা-মেয়ের সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ হতে পারে তা আগেও জানিয়েছিলেন স্বস্তিকা। এবার দ্বিধাদন্দ্ব না রেখে বলে দিলেন মেয়ের ডেটের কথা।

ভয় নয় বরং ছেলে-মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাটাকে বেশি নিরাপদ মনে করেন স্বস্তিকা। জানালেন, আমি ওকে বলি, আমাকে ভয় পাওয়ার কোনও কারণ নেই। মা কী ভাববে, তা ভেবে যেন কিছু লুকিয়ে না যায়।

সমস্যা হলে দু’জনে মিলে তার সমাধান খোঁজার চেষ্টা করব। এখনও পর্যন্ত আমাদের সম্পর্কটা খুবই ভাল। ও কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি। সন্তানকে এই কমফোর্ট জ়োনটা মা-বাবাদেরই দিতে হবে।

অণ্বেষার পড়াশোনা সবে শেষ। মা হিসেবে তাকে নিয়ে চিন্তুাই করতে হয় না স্বস্তিকার। তার কথায়, মেয়ে এখন আপাতত এক বছর চাকরি করবে। তারপর পিএইচডির পড়াশোনা শুরু করবে। ঈশ্বরের আশীর্বাদে ওকে কখনও বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। কিন্তু আমি তো একজন মা। তাই সব সময় একটা চিন্তা লেগেই থাকে।

টালিউডে কাজের পাশাপাশি এখন বলিউড ও ঢালিউডে কাজ নিয়েও ব্যস্ত স্বস্তিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘সেকশন ৮৪’ করেছেন। আরও কয়েকটা হিন্দি কাজ মুক্তি পাওয়ার কথা। পূজায় ‘টেক্কা’ ছবি আসার কথা রয়েছে। এছাড়া বাংলাদেশের ‘ওয়ান ইলেভেন’ ও ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ সিনেমার কাজ শুরু হবে এ বছরেই।

মেসেঞ্জার/তারেক