ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

৩ হাজার কর্মসংস্থানের সুযোগ বিডিজবস সেলস চাকরি মেলায়

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:২৪, ৫ আগস্ট ২০২২

আপডেট: ১৮:৪৬, ৫ আগস্ট ২০২২

৩ হাজার কর্মসংস্থানের সুযোগ বিডিজবস সেলস চাকরি মেলায়

তিন হাজারের অধিক সেলসম্যান নিয়োগের লক্ষ্যে ‌‌‌‌‌‌‘সেলস চাকরি মেলা’ এর আয়োজন করেছে চাকরির তথ্যদাতা শীর্ষ ওয়েবসাইট বিডিজবস ডটকম। আগামী ০৮ আগস্ট সোমবার রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইন্সটিটিউশন (কেআইবি) এর কনভেনশন হলে অনুষ্ঠিত হবে দিনব্যাপী এই মেলা। শুক্রবার (৫ আগস্ট) এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী।

তিনি বলেন, দেশের ক্রমবর্ধমান রিটেইল সেক্টর, ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান সমূহে ফিল্ড সেলসম্যান, শো-রুম সেলসম্যানের বিপুল চাহিদার বিষয়টি মাথায় রেখে এ মেলার আয়োজন করেছে বিডিজবস। দেশের শীর্ষস্থানীয় ৫০টির অধিক কোম্পানী ৩ হাজার সেলসম্যান নিয়োগের লক্ষ্যে এ মেলায় অংশগ্রহণ করছে। কোম্পানীগুলো আগ্রহী প্রার্থীর বায়োডাটা সংগ্রহের পাশাপাশি তাদেরকে সরাসরি ইন্টারভিউ করবে। মেলায় অংশগ্রহণ করতে চাকরিপ্রার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে www.bdjobs.com/jobfair ঠিকানায়।

প্রকাশ রায় চৌধুরী আরো বলেন, বর্তমানে সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের হয়ে কয়েক লক্ষ লোক সেলসম্যান হিসাবে কাজ করছে। দেশে ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবং রিটেইল সেক্টর খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে বাড়ছে ফিল্ড সেলস ফোর্সের চাহিদা। কিন্তু বাস্তবতা হচ্ছে দেশে প্রচুর বেকার থাকা স্বত্তেও এই খাতে কাজ করতে আগ্রহীদের সংখ্যা কম। এই খাতে কাজ করতে আগ্রহীদের সাথে কোম্পানীগুলোর সংযোগ তৈরী করতে বিডিজবস এই মেলার আয়োজন করছে।

সেলস চাকরি মেলায় স্কয়ার গ্রুপ, মেঘনা গ্রুপ, আরএফএল গ্রুপ, আকিজ গ্রুপ, টিকে গ্রুপ, দেশবন্ধু গ্রুপ, সুপার স্টার গ্রুপ, প্যারাগন গ্রুপ, ডেলিভারি টাইগার সহ ৫০টি স্বনামধন্য কোম্পানী অংশগ্রহণ করছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণের জন্য বিশেষ প্রোগ্রাম (এটুআই) এবং ব্রাক স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম এই চাকরি মেলায় সার্বিক সহযোগিতা করছে। প্রেস কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন বিডিজবস ডটকমের ইমরুল কায়েস, এনামুল হাসান, শামীম হাসান, শোয়েব হাসান সবুজ, মো: আরিফুজ্জামান এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

 

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad