ঢাকা,  রোববার
০৪ ডিসেম্বর ২০২২

The Daily Messenger

চট্রগ্রামে বিডিজবস চাকরি মেলায় ৩ হাজার নতুন কর্মসংস্থানের সুযোগ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ৬ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১২:৪৭, ৬ সেপ্টেম্বর ২০২২

চট্রগ্রামে বিডিজবস চাকরি মেলায় ৩ হাজার নতুন কর্মসংস্থানের সুযোগ

আজ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী।

চট্রগ্রামে ৩ হাজারের বেশি সেলসম্যান নিয়োগের লক্ষ্যে ‘সেলস্ চাকরি মেলা, চট্রগ্রাম’ এর আয়োজন করেছে চাকরির তথ্যদাতা দেশের শীর্ষ ওয়েবসাইট বিডিজবস ডটকম। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) চট্রগ্রামের জিইসি কনভেনশন হলে অনুষ্ঠিত হবে দিনব্যাপী এই মেলা। আজ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী। প্রতিষ্ঠানটির শোয়েব হাসান সবুজ এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ এ সময় উপস্থিত ছিলেন।

দেশের ক্রমবর্ধমান রিটেইল সেক্টর, ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান সমূহে ফিল্ড সেলসম্যান, শো-রুম সেলসম্যানের বিপুল চাহিদার বিষয়টি মাথায় রেখে বিডিজবস ডটকম মেলার আয়োজন করছে। দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য প্রস্তুতকারী এবং রিটেইল প্রতিষ্ঠান সমূহ ৩ হাজার সেলসম্যান নিয়োগের লক্ষ্যে  মেলায় অংশগ্রহণ করছে। কোম্পানীগুলো আগ্রহী প্রার্থীর বায়োডাটা সংগ্রহের পাশাপাশি তাদেরকে সরাসরি ইন্টারভিউ করবে। মেলায় অংশগ্রহণ করতে চাকরিপ্রার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে (www.bdjobs.com/jobfair) ঠিকানায়।

প্রকাশ রায় চৌধুরী বলেন, বর্তমানে সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের হয়ে কয়েক লাখ লোক সেলসম্যান হিসাবে কাজ করছে। দেশে ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবং রিটেইল সেক্টর খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে বাড়ছে ফিল্ড সেলস ফোর্সের চাহিদা। কিন্তু বাস্তবতা হচ্ছে দেশে প্রচুর বেকার থাকা স্বত্তেও এই খাতে কাজ করতে আগ্রহীদের সংখ্যা কম। এই খাতে কাজ করতে আগ্রহীদের সাথে কোম্পানীগুলোর সংযোগ তৈরী করতে বিডিজবস এই মেলার আয়োজন করছে।

তিনি আরো জানান, সেলস্ চাকরি মেলায় মেঘনা গ্রুপ, প্রাণ-আরএফএল গ্রুপ, সুপার স্টার গ্রুপ, পারটেক্স স্টার গ্রুপ, নিটল-নিলয় গ্রুপ, বিএসআরএম, এসএ গ্রুপ, কেডিএস গ্রুপ, কনফিডেন্স সিমেন্ট, জিপিএইচ ইস্পাত, দি পেনিনসুলা চট্রগ্রাম, ডেলিভারি টাইগার সহ দেশের শীর্ষস্থানীয় কোম্পানী গুলো অংশগ্রহণ করছে। সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণের জন্য বিশেষ প্রোগ্রাম এটুআই এবং ব্রাক স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম এই চাকরি মেলায় সার্বিক সহযোগিতা করছে।

ডিএম/ইএইচএম

শীর্ষ সংবাদ: