ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

The Daily Messenger

স্বামীর খোঁজে প্ল্যাকার্ড হাতে রাস্তায় মার্কিন তরুণী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৪, ১৪ সেপ্টেম্বর ২০২৩

স্বামীর খোঁজে প্ল্যাকার্ড হাতে রাস্তায় মার্কিন তরুণী

ছবি : ইন্সটাগ্রাম

ডেটিংঅ্যাপে খুঁজতে খুঁজতে বিরক্ত, কোনোভাবেই পাচ্ছেন না মনের মানুষ যাকে স্বামী বানাতে পারেন। কারণে শেষমেষ প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় নেমে পড়েছেন এক মার্কিন তরুণী। প্ল্যাকার্ডে লেখাস্বামী খুঁজছি

এমন অদ্ভুত উপায়ে তার জীবনসঙ্গী খোঁজার চেষ্টা সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আমেরিকান এই নারীর নাম ক্যারোলিনা গেইতস। ক্যারোলিনার বয়স ২৯ বছর। ক্যারোলিনা নিউইয়র্কের রাস্তায় রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে স্বামী খুঁজছেন।

এভাবে স্বামী খোঁজার কারণ সম্পর্কে ক্যারোলিনা বলেন, বন্ধুদের সঙ্গে আমার কথা হয়েছিল ডেটিংঅ্যাপে কাজ হচ্ছে না। কারণ এতে চ্যাট করতে অনেক সময় লাগে।

কারণে স্বামী খুঁজতে প্ল্যাকার্ড নিয়ে হয়তো রাস্তায়ই নেমে যাবেন কথা মজার ছলে বলেছিলেন বন্ধুদের সামনে। তবে শেষপর্যন্ত সেটি সত্যিই করেছেন এই তরুণী।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিওতে দেখা যায়, রাস্তায়স্বামী খুঁজছিপ্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্যারোলিনা। আর তা নজরেও পড়ছে অনেকের।

ক্যারোলিনা আরও বলেন, মানুষের প্রতিক্রিয়া সবসময় ইতিবাচক। এটি আমাকে অনেক শক্তি দেয়। আমার ভালোই লাগছে। আমি আমার স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে আসার জন্য এটি করি। মানুষ সবসময় বলে,‘যাও মেয়ে, তোমার স্বামী খুঁজে নাও মজার বিষয় হলো, আমি সত্যিই এটি করছি।

তবে, একটি ভিডিওতে দেখা যায়, প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকার সময় এক যুবক এসে ক্যারোলিনাকে কোলে তুলে নেন। শেষমেষ একটি ব্যক্তি চিহ্ন দেখে আমাকে কোলে তুলে নেয়। তার সঙ্গে এখন আমার যোগাযোগ চলছে। দেখা যাক ভবিষ্যতে কী হয়। মুহূর্তে আমরা কেবল কথাই বলছি।

Advertisement