ঢাকা,  সোমবার
২৪ জুন ২০২৪

The Daily Messenger

নেপাল টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশের জয়যাত্রা অব্যাহত

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ২১:১১, ২১ মে ২০২৪

আপডেট: ২১:১৬, ২১ মে ২০২৪

নেপাল টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশের জয়যাত্রা অব্যাহত

ছবি : সংগৃহীত

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ২০-২৪ মে ২০২৪ পর্যন্ত নেপাল টেনিস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় নেপাল এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত প্রতিযোগিতা ২০২৪ ইভেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় স্বাগতিক নেপালসহ বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, ভূটান, পাকিস্তান ও বাংলাদেশের অনূর্ধ্ব-১২ বছরের বালক/বালিকা খেলোয়াড় ও ক্যাপ্টেন অংশগ্রহণ করছে।

প্রতিযোগিতার দ্বিতীয় দিনে বাংলাদেশ বালক দলের কোন খেলা না থাকলেও বালিকা দল মালদ্বীপের বিপক্ষে ৩-০ ম্যাচে জয় লাভ করেছে।

বালিকা এককের প্রথম ম্যাচে বাংলাদেশের সারা আল জসিম ৬-২, ৬-১ গেমে মালদ্বীপের আহমেদ কানজা ইসমাইলকে পরাজিত করে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের জান্নাত হাওলাদার ৬-২, ৬-২ গেমে মালদ্বীপের আসিফ ক্লারা সেরেনাকে পরাজিত করে, ফলে দ্বৈতের খেলা বাকি থাকতেই বাংলাদেশ বালিকা দল ২-০ ম্যাচে মালদ্বীপের বালিকা দলের বিরুদ্ধে জয় নিশ্চিত করে।

বালিকা দ্বৈতের খেলায় বাংলাদেশের মাসতুরা আফরিন ও সারা আল জসিম জুটি ৬-১, ৬-২ গেমে মালদ্বীপের আসিফ ক্লারা সেরেনা ও মধ্যি মাইসা ইসমাইল জুটিকে পরাজিত করলে বাংলাদেশ বালিকা দল ৩-০ ম্যাচে মালদ্বীপের বিরুদ্ধে জয় লাভ করে।

উল্লেখ্য, বালিকা বিভাগে বাংলাদেশ, ভারত, মালদ্বীপ, নেপাল ও শ্রীলংকা দল রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। বাংলাদেশ বালিকা দল ইতিমধ্যে নেপাল ও মালদ্বীপ বালিক দলকে পরাজিত করেছে। 

মেসেঞ্জার/আজিজ

Advertisement