ঢাকা,  বৃহস্পতিবার
২৫ জুলাই ২০২৪

The Daily Messenger

কোপায় পানামাকে হারিয়ে উরুগুয়ের শুভ সূচনা

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৬:২৮, ২৪ জুন ২০২৪

কোপায় পানামাকে হারিয়ে উরুগুয়ের শুভ সূচনা

ছবি : সংগৃহীত

কোপা আমেরিকায় এবার যেকয়টি দলকে শিরোপা জয়ের অন্যতম দাবিদার বলা হচ্ছে তার ভেতর উরুগুয়ে শীর্ষ দলগুলোর ভেতরেই আছে। কোপার সূচনাটাও তারা ভালোভাবেই করলো পানামাকে - গোলের ব্যবধানে হারিয়ে।

মূলত মার্সেলো বিয়েলসার অধীন অসাধারণ পারফরম্যান্স করার কারণে তাদের প্রতি এবার আলাদা নজর রাখছে দলগুলো। বেশ দাপটের সঙ্গেই পানামার সঙ্গে খেলে তিন গোল আদায় করে নেয় তারা।

মিনিটে উরুগুয়ের ডিফেন্ডার রোনাল্ড আরাউহোর হেড লক্ষ্যভ্রষ্ট হয়। তবে গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের।

ম্যাতিয়াস ভিনার পাস থেকে ম্যাক্সিমিলিয়ানোর বক্সের বাইরে থেকে নেওয়া বাম পায়ের শট খুঁজে পায় গোলের নিশানা। - ব্যবধানে এগিয়ে যায় তারা।

১৯ মিনিটে আরাসকায়েতার হেড দারুণভাবে সেভ করেন পানামার গোলরক্ষক। ৩০ মিনিটে ডারউইন নুনেজের ভলি শটও তালুবন্দি করেন এই গোলরক্ষক।

প্রথমার্ধের যোগ করা সময়ে হোসে ফাহার্দোর বাইসাইকেল কিক একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হলে - ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যায় পানামা।

৫৬ মিনিটে পানামার মিলারের গেড সামান্য বাইরে দিয়ে চলে যায়। ৮৬ মিনিটেই দলকে - ব্যবধানে এগিয়ে দেন ডারউইন নুনেজ। তার ভলি শট খুঁজে পায় গোলের ঠিকানা।

ম্যাচের অতিরিক্ত সময়য়ের দ্বিতীয় মিনিটে ভিনা গোল করে দলের ব্যবধান বাড়ান তিন গোলে। তবে ৯৫ মিনিটে পানামার হয়ে এক গোল শোধ করেন মিখাইল মুরিলো। - ব্যবধানের জয়ে দারুণভাবে টুর্নামেন্ট শুরু করল উরুগুয়ে।

মেসেঞ্জার/আপেল