ঢাকা,  রোববার
১৬ জুন ২০২৪

The Daily Messenger

আনার হত্যা নিয়ে সঞ্জীবা গার্ডেনসের বাসিন্দারা যা বললেন

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১২:৪১, ২৩ মে ২০২৪

আনার হত্যা নিয়ে সঞ্জীবা গার্ডেনসের বাসিন্দারা যা বললেন

ঝিনাইদহ-৪ আসনের সংসদ-সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার। ছবি : সংগৃহীত

ভারতে চিকিৎসা নিতে গিয়ে দমদম বিমানবন্দর লাগোয়া নিউটাউনে রহস্যজনকভাবে খুন হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ-সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার। স্নায়ুরোগের চিকিৎসা নিতে তিনি ১২ মে দর্শনা-গেদে সীমান্ত দিয়ে কলকাতা যান। কিন্তু পরদিন থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হন। মূলত সেদিনই (১৩ মে) তাকে হত্যা করা হয়। 

এ বিষয়ে সঞ্জীবা গার্ডেনসের বাসিন্দারা জানান, একজন মহিলা ও তিনজন পুরুষ সঙ্গী নিয়ে নিউটাউনের ওই বিলাসবহুল আবাসনে ছিলেন সংসদ-সদস্য আনার। যে ফ্ল্যাটটি ভাড়া নেন সেটি একজন এক্সাইজ ডিপার্টমেন্টের অফিসারের। তবে ফ্ল্যাটটি ভাড়া নেওয়া হয়েছিল আখতারুজ্জামান নামে এক মার্কিন নাগরিকের নামে। পুলিশ জানতে চাইছে, কে এই আখতারুজ্জামান? এর সঙ্গে নিহতের সম্পর্ক কী? 

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ওই মহিলা ও সঙ্গীরা বেরিয়ে গেলেও সংসদ-সদস্য ফ্ল্যাটে থেকে যান। তবে টুকরো টুকরো করে দেহ কি আদৌ লোপাট করা হয়েছে? বাসিন্দারা বলেন, ঘটনার তদন্তে নেমেছেন গোয়েন্দারা। এর আগে গোপন খবর পেয়ে বুধবার ভোরে নিউটাউন থানার পুলিশ এলাকার সঞ্জীবা গার্ডেন্সের অভিজাত এই আবাসনে হাজির হয়। যে ফ্ল্যাটে আনোয়ারুল ছিলেন বলে মনে করা হচ্ছে, সেই ফ্ল্যাটে রক্তের দাগ মিলেছে। চলে আসেন ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করার বিশেষজ্ঞ এবং রক্তের দাগ সংগ্রহের বিশেষজ্ঞরা। 

মেসেঞ্জার/দিশা

Advertisement