ঢাকা,  রোববার
১৬ জুন ২০২৪

The Daily Messenger

ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ আটক ৮

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৫, ২৩ মে ২০২৪

ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ আটক ৮

ছবি : মেসেঞ্জার

যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার (২২ মে) রাতে এক নম্বর ঘিবা গ্রামের একটি মাঠের মধ্য থেকে তাদের আটক করা হয়। সময় কোনও পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

আটকরা হলো খুলনার তেরখাদা থানার সোবহান খান (৪০), তার স্ত্রী সেলিনা খাতুন (৩০), তাদের ছেলে সাইফুল খান (), নড়াইলের কালিয়া থানার মিঠুন শেখ (৪০), তার স্ত্রী আসমা খাতুন (৩৫), তাদের ছেলে আরিফ খান (১৭) মো. মুন্না (১৫) এবং যশোরের মনিরামপুর থানার  মোসা. রেহানা (২৬)

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের রঘুনাথপুর ক্যাম্পের কমান্ডার হাবিলদার অহিদুজ্জামান জানান, রঘুনাথপুর ক্যাম্পের বিজিবির একটি টহলদল এক নম্বর ঘিবা গ্রামের একটি মাঠে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ আসার সময় বাংলাদেশি নাগরিককে আটক করে। অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে এক মিয়ানমার নাগরিকসহ চার বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছিল ঘিবা বিওপির বিজিবি সদস্যরা। দেখা যাচ্ছে, সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ বাড়ছে। 

মেসেঞ্জার/জামাল/আজিজ

Advertisement