ঢাকা,  রোববার
১৬ জুন ২০২৪

The Daily Messenger

বরগুনায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লাঞ্ছিত, প্রতিবাদে সংবাদ সম্মেলন

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৮, ২৩ মে ২০২৪

বরগুনায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লাঞ্ছিত, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি : মেসেঞ্জার

বরগুনার আমতলী উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী তামান্না আফরোজ মনি (মনিরা বেগম)কে শারীরিকভাবে লাঞ্ছিত ও নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন প্রার্থী।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ২ টায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মলনে লিখিত অভিযোগে তিনি বলেন, ২২ মে বুধবার সন্ধ্যার দিকে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া বাজারে  নির্বাচনী প্রচারণা করতে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেসিকা তারতিলা যুথি ও তার স্বামী জি.এম. মুসা তাদের দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। কলস প্রতীকের প্রার্থী তামান্না আফরোজ মনির ছেলে গোলাম মাওলা মুসা, ভাই মতিন মোক্তার, সমর্থক আবদুল হালিম, বাইজিদ, বেল্লাল মৃধাকে কিল, ঘুষি, লাথিসহ বেধরক মারপিট করে এবং নির্বাচনী প্রচারণায় বাধা প্রদান করে।

প্রার্থী তামান্না আফরোজ মনি ও তার সমর্থকরা নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে বর্তমানে খুবই ভয় ভীতি ও আতংকের মধ্যে রয়েছে।

তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে পারেন এবং এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তামান্না আফরোজ মনি রিটার্নিং অফিসার ও পুলিশ সুপার বরাবরে অভিযোগপত্র দাখিল করেছেন।

মেসেঞ্জার/হিমাদ্রি/শাহেদ

Advertisement