ঢাকা,  রোববার
১৬ জুন ২০২৪

The Daily Messenger

সাভারে ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৭, ২৩ মে ২০২৪

সাভারে ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

ঢাকার সাভারে অভিযান চালিয়ে নারীসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে ১৫৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে বুধবার রাতে সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরগুনা জেলার মো. জসিম ওরফে পান্না (৩৫), মো. কবির মিয়া (২৪), মো. সাদ্দাম (২৬) এবং পটুয়াখালী জেলার মো. খোকন মৃধা (৩৮) ও তাসলিমা বেগম (৩৪)। তারা পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সাভারে অভিযান চালিয়ে পাঁচজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে কৌশলে লুকিয়ে রাখা ১৫৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা ক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলেন। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/নোমান/শাহেদ

Advertisement