ঢাকা,  রোববার
১৬ জুন ২০২৪

The Daily Messenger

ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন গোলাম রব্বানী

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩১, ২৩ মে ২০২৪

ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন গোলাম রব্বানী

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন উপজেলার টি ইউনিয়নের মোট লাখ হাজার ৫২৪ ভোটারের ভোট প্রয়োগে ২৯ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এখানে মোট চেয়ারম্যান পদে জন, ভাইস চেয়ারম্যান পদে জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে জন মিলে মোট প্রার্থী শেষ মহুর্তের প্রচারণা চালাচ্ছেন।

এর মধ্যে দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার তার মোটরসাইকেল প্রতীক নিয়ে ফুলবাড়ী উপজেলার টি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি শারীরিকভাবে অসুস্থ্য হলেও মনের মনোবল আর ভোটারের প্রতি আঘাত বিশ্বাসকে শক্তিতে রুপান্তর করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।

গোলাম রব্বানী সরকার পাড়া মহল্লায় খুলি বৈঠক, পথসভা করে ভোটারদের মনোযোগ আকর্ষণ করছেন। দুইবারের পর এবার তৃতীয়বারের জন্য তাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য আহবান জানাচ্ছেন।

গোলাম রব্বানী সরকার তার বক্তব্যে জানান, আমি টি ইউনিয়নে ভোটারদের কাছে গিয়েছি। তারা আমাকে সবাই ভোট দিবে বলে জানিয়েছেন। এখন আমি আমার জন্মস্থান ফুলবাড়ী ইউনিয়নের ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছি। পথসভা, খুলি বেঠক করছি।

সময় গোলাম রব্বানী সরকার ফুলবাড়ী ইউনিয়নের ভোটারদের উদ্দ্যেশ্যে বলেন, আপনারা গত ভোটে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। এবারও আমাকে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি বিশ্বাস করছি। আপনারা একটা হেই তুললেই আমি এবারও বিজয়ী হবো।

উল্লেখ্য: এবার ফুলবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদের প্রতিদ্ধন্দ্বী প্রার্থীরা হলেন- চেয়ারম্যন পদে লুৎফর রহামান বাবু (কাপ-পিরিচ), গোলাম রব্বানী সরকার (মোটরসাইকেল), এজাহার আলী (ঘোড়া), আব্দুস ছলাম সুজা (আনারস)

ইউনুছ আলী আনন্দ

ফুলবাড়ী,কুড়িগ্রাম।

মেসেঞ্জার/ইউনুছ/আপেল

Advertisement