ঢাকা,  সোমবার
১৭ জুন ২০২৪

The Daily Messenger

তুরাগ নদীতে ভাসছিল অটোচালকের মরদেহ, পকেটে চিরকুট

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৮, ২৫ মে ২০২৪

তুরাগ নদীতে ভাসছিল অটোচালকের মরদেহ, পকেটে চিরকুট

ছবি : মেসেঞ্জার

সাভারের তুরাগ নদী থেকে এক অটোরিকশা চালকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর পকেটে জন্মনিবন্ধন সনদ একটি চিরকুট পাওয়া গেছে

শনিবার (২৫ মে) সকালে আমিনবাজারের দিকনগর এলাকায় মরদেহ ভেসে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯- কল দেন স্থানীয়রা। পরে আমিনবাজার নৌ থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহতের নাম ইমন সরকার (২০) তার পরিবার রাজধানীর রূপনগর থানাধীন ঝিলপাড় বস্তিতে বসবাস করেন। ইমন রাজধানীর ডেমরা এলাকায় অটোরিকশা চালাতেন বলে জানিয়েছে তাঁর পরিবার।

তবে ইমন কতদিন ধরে নিখোঁজ ছিলো এমন কোনো তথ্য তাঁর পরিবারের কাছে ছিলোনা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, তাঁর পকেটে থাকা চিরকুটের সব লেখা পরিষ্কারভাবে বোঝা যায়নি। তবে যতটুকু বোঝা গেছে তা হলো- "আমার নাম ইমন। বৃষ্টি নামের মেয়ের সাথে আমার রিলেশন হয়। আমি আমার মন থেকে ভালবাসি আর সে একটা বেঈমান। তার ভেতরটা ভালো না এবং আমি ভেবেছিলাম তার মন খুব সুন্দর।

কিন্তু সে বারবার আমাকে ব্যবহার করে। তার জন্য আমি আমার নিজের ফ্যামিলিকে দূরে রাখি, আমি জানি না সে আমার সাথে কেন এমন করলো। আমি তাকে মন থেকে এখনও ভালবাসি, মিস করি।"

আমিনবাজার নৌ থানা পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) মো. আবু তাহের মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের স্বজনেরা এসেছিল। ময়নাতদন্ত শেষে তাদের কাছে মরদেঞ হস্তান্তর করা হবে।

পকেট থেকে পাওয়া চিরকুট দেখে মনে হয়েছে, মৃত্যুর সঙ্গে প্রেমের সম্পর্কের কোনো বিষয় আছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। প্রাথমিক সুরতহালে তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানান তিনি।

মেসেঞ্জার/আপেল

Advertisement