ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

রাজধানীতে চালক-পথচারীদের খাবার পা‌নি ও স্যালাইন দিচ্ছে পুলিশ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২১:৪২, ২৩ এপ্রিল ২০২৪

রাজধানীতে চালক-পথচারীদের খাবার পা‌নি ও স্যালাইন দিচ্ছে পুলিশ

ছবি: সৌজন্য

দেশজুড়ে বয়ে যাচ্ছে তীব্র দাবদাহ। অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষের জনজীবন। তীব্র তাপপ্রবাহে প্রতিদিনই মারা যাচ্ছে মানুষ। হাসপাতালেও বেড়েছে রোগীরা সংখ্যা। পরিস্থিতিতে রাজধানীতে রিকশাচালক, পথচারী বাসযাত্রীদের মধ্যে খাবার পানি স্যালাইন বিতরণ করছে শাহবাগ থানার পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজির রহমান পেট্রোল ইন্সপেক্টর সরদার বুলবুল আহমেদের নেতৃত্বে পানি এবং স্যালাইন বিতরণ করা হয়। এই কার্যক্রম চলমান রাখবে বলেও জানানো হয়।

পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে পুলিশের পক্ষ থেকে পানি এবং স্যালাইন বিতরণ অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এই কাজ চলমান থাকলে আরও ভালো বে।

পথচারী ফিকুল ইসলাম লেন, শুধু পুলিশ না যাদের সামর্থ আছে তাদের সবাইকে এগিয়ে আশা উচিত। পুলিশ আজ যে কাজটি করছে এটা দৃষ্টান্ত স্থাপন করেছে।

শাহবাগ থানার ওসি মোস্তাজির বলেন, তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চাই মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক। ডিএমপি কমিশনারের নির্দেশে আমরা সবার মধ্যে পানি বিতরণ করছি।

শাহবাগ থানার পেট্রো ইন্সপেক্টর সরদার বুলবুল আহমেদ বলেন, বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে পানি এবং স্যালাইন বিতরণ করছি। মানুষের বিপদে পুলিশ সবসময় ছিল, আছে এবং থাকবে। আমরা ক্ষুদ্র সামর্থ্যের ভেতর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

যতদিন পর্যন্ত দাবদাহ থাকবে ততদিন পানি এবং স্যালাইন বিতরণ চলমান থাকবে বলে জানা পুলিশের এই কর্মকর্তা।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700