ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

চালককে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে অটো ছিনতাই, গ্রেপ্তার ৩

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৯:০৩, ১ মার্চ ২০২৪

চালককে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে অটো ছিনতাই, গ্রেপ্তার ৩

ছবি : মেসেঞ্জার

 

যাত্রী বেশে ভাড়া করে জুষের সাথে চালককে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করার পর অটো ছিনতাইয়ের ঘটনায় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেইসাথে উদ্ধার করা হয়েছে অটো।

শুক্রবার ( মার্চ) বিকেলে রংপুর মহানগরীর হাজিরহাট থানায় প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান আরপিএমপির পরশুরাম জোনের সহকারি পুলিশ কমিশনার আল ইমরান হোসেন।

তিনি জানান, ইদানিং সময়ে অজ্ঞান পার্টির তৎপরতা নগরীতে বেড়ে গেছে। বৃহস্পতিবার ধরণের একটি ঘটনার মামলা হলে সেটা নিয়ে আমরা কাজ শুরু করি। গঙ্গাচড়ার লিমন নামের এক অটো চালককে নগরীর টেক্সটাইলস মোড় থেকে যাত্রী বেশে ভাড়া করে দুই অজ্ঞান পার্টির সদস্য। পরে তাকে নিয়ে লালবাগসহ বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে।

এক পর্যায়ে তার সাথে সখ্যতা তৈরির পর জুস খাওয়ার অফার করে। বিশ্বাসযোগ্যতা হিসেবে প্রথমে নিজে জুস খায় এবং কৌশলে বোতল পাল্টিয়ে অটো চালককেও খেতে দেয়। এরপর অটো চালানো শুরু করলে লিমন অজ্ঞান হয়ে পরে।

পরে তাকে অটোতে তুলে নগরীর পশ্চিম দিকে ডুগডুগির মোড়ের সামনের রাস্তার ধারে ফেলে দেয়। পরে অটো নিয়ে একজনের কাছে বিক্রি করে দেয়।

পুলিশ কর্মকর্তা ইমরান জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে গঙ্গাচড়ার ধনতলা থেকে নারায়ন চন্দ্র, আরপিএমপির নিউ আদর্শপাড়া থেকে সোহাগ এবং সদর উপজেলার ফকিরান এলাকা থেকে আজিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে চার্জার অটোর বিভিন্ন সরঞ্জামাদি এবং অজ্ঞান করার ওষুধ উদ্ধার করা হয়। এরা সবাই অজ্ঞান পার্টির চক্রের সাথে জড়িত। এভাবে অটো ছিনতাই করে পার্টস আলাদা করে বিক্রি করতো তারা। আরও গুরুত্বপূর্ণ তথ্য আমরা পেয়েছি। তাদের দেওয়া তথ্যর উপর ভিত্তি করে অভিযান চলছে।

মেসেঞ্জার/মাজহারুল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700