ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

চুয়াডাঙ্গায় ডিবির অভিযানে ৪ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫১, ২ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় ডিবির অভিযানে ৪ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ 

ছবি : মেসেঞ্জার

চুয়াডাঙ্গায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪ হাজার পিস নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ হয়েছে। এ সময় ১ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। ডিবি কার্যালয় জানায়, চুয়াডাঙ্গার জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, দিক নির্দেশনায় জেলা পুলিশের সকল ইউনিটে একযোগে মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। 

তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল-আজাদ, পিপিএম-সেবার তত্বাবধানে এবং  জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে এসআই (নিঃ) ওহিদুল ইসলাম, বিপিএম, সঙ্গীয় অফিসার এএসআই (নিঃ) আবু আল-ইমরান,  এএসআই (নিঃ) রজিবুল হক, এএসআই (নিঃ) সাদিকুর রহমানের সমন্বয়ে গঠিত আভিযানিক দল মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় চুয়াডাঙ্গা সদর থানাধীন দিন্নাতপুর টু মাখালডাঙ্গা মাঠের মধ্যে জনৈক খোদাবক্সের জমির সামনে রাস্তার উপর থেকে জেলার দর্শনা পৌরসভাধীন হাজীপাড়ার আবু বকরের ছেলে মনির (২৪)কে আটক করে।‌

এসময় তার কাছ থেকে ৪ হাজার পিস অবৈধ মাদকদ্রব্য  ট্যাপেন্টাডল ট্যাবলেট  উদ্ধার করা ‌হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মেসেঞ্জার/লিটন/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700