ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো বাবা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৫, ৩ এপ্রিল ২০২৪

গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো বাবা

ছবি : মেসেঞ্জার

গাজীপুরের কালীগঞ্জে কাউসার বাগমার (২৪) নামে মাদকাসক্ত এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন। নিহত কাউসার বাগমার (২৪) উপজেলার জামালপুর গ্রামের আব্দুর রশীদ বাগমারের ছেলে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। এর জের ধরে ভোরে কাউসারকে তার বাবা কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

নিহতের মা মোসলেমা বেগম সাংবাদিকদের বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ভাঙচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল।

গতকাল রাতে নেশার জন্য কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। ঘটনায় কাউসারের বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহতাব উদ্দিন বলেন, মাদকাসক্ত কাউসারকে হত্যার অভিযোগে ঘাতক বাবাকে পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মেসেঞ্জার/হাসান/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700