ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

চট্টগ্রামে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ

ব্যুরো প্রধান,চট্টগ্রাম

প্রকাশিত: ২০:১৯, ৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ

ছবি : মেসেঞ্জার

বন্দর নগরী ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের অন্তর্ভুক্ত ওব্যাট স্কুলের উচ্ছাস সংগঠনের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (৫ই এপ্রিল) সেচ্ছাসেবী সংগঠক মোস্তাক রায়হান হিমাদ্রীর সভাপতিত্বে 'সার্ভেন্ট অব আল্লাহ'র আর্থিক সহযোগীতায় ও 'হিউম্যানিটি সাপোর্টার্স ফোরাম'র সার্বিক সহযোগিতায় উক্ত ঈদ উপহার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই সময় উক্ত সেচ্ছাসেবী সংগঠন এর সংগঠক মোস্তাক রায়হান হিমাদ্রি বলেন,আমরা ২০২০ সাল থেকে সংগঠন এর সেচ্ছাসেবক সদস্যদের সহযোগিতায় বিভিন্ন উন্নয়ন কাজ করে আসছি।

রমজানের ইফতার ও সেহেরি প্রোগ্রাম, কুরবানির মাংস বিতরন,শিতের কম্বল বিতরন, বৃক্ষ রোপন কর্মসূচি, রক্তদান কর্মসূচি সহ মানবিক কাজ করে আসছি। তারই ধারাবাহিকতায় এই রমজানে সমাজের কিছু মানবিক ব্যক্তির আর্থিক সহযোগিতায় তিনটি এতিম মাদ্রাসায় ১০ দিনের ইফতার কর্মসূচি নেয়া হয় এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য আজকের এই ঈদ উপহার বিতরণের আয়োজন।

তিনি আরো বলেন,সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে সীমিত আয়ের মানুষরা আরও ভাল ভাবে এই শিশুদের যত্ন নিতে পারবে।

উক্ত উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন,ওব্যাট বিডি এর প্রোগ্রাম ম্যানেজার সোহেল আক্তার খান,বিশিষ্ট সাংবাদিক ও লেখক মাজহারুল ইসলাম রানা,দি বাংলাদেশ টু ডে' চট্টগ্রাম ব্যুরোর ডেপুটি ব্যুরো প্রধান মহিউদ্দিন সাগর,সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চল আন্তর্জাতিক সম্পাদক নাজিম আক্তার আমিরী, সৃজনশীল কল্যাণ পরিষদের সভাপতি মুরাদ হাসান,স্বেচ্ছাসেবী সংগঠক ও সিনিয়র সাংবাদিক হুমায়ূন কবির রাব্বি সহ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত সেচ্ছাসেবী সংগঠন এর সাধারাণ সম্পাদক নাজিম খান ও সদস্য ফাউজিয়া আক্তার।

মেসেঞ্জার/আকাশ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700