ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

গাজীপুরে তিন দিনেও হদিস মেলেনি চুরি হওয়া শিশুর

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৪, ৬ এপ্রিল ২০২৪

গাজীপুরে তিন দিনেও হদিস মেলেনি চুরি হওয়া শিশুর

ছবি : মেসেঞ্জার

গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার নাওজোড় এলাকায় বসত ঘর থেকে মাস বয়সী এক শিশু চুরি ঘটনা ঘটেছে। ঘটনায় থানায় মামলা দায়েরের তিন দিনেও চুরি যাওয়া শিশুর হদিস মেলেনি।

গত বুধবার দুপুরে নাওজোড় এলাকায় স্থানীয় ফরিদ মিয়ার ভাড়া বাসায় শিশু চুরি ঘটনা ঘটে। শনিবার দুপুর ১২টা পর্যন্ত শিশুটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

চুরি যাওয়া শিশুর নাম আব্দুল্লাহ্ নোমান। তার বাবা মোক্তার হোসেন (৪৪) চাঁদপুর জেলার হাইমচর থানার কমলাপুর গ্রামের মো: হান্নান খার ছেলে। তিনি স্ত্রী শিশু সন্তানসহ ফরিদ মিয়ার বাসায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন।

থানার মামলা সূত্রে জানা গেছে, নাওজোড় এলাকার ফরিদ মিয়ার বাড়িতে স্থানীয় একটি কারখানায় কাজ করে মোক্তার হোসেন। মাস খানেক আগে মোক্তার হোসেনের পাশের রুমের একটি কক্ষ ভাড়া নেন মামলার আসামী আইরিন তার স্বামী। গত বুধবার তার স্ত্রী মনিরা আক্তার রুমা   শিশু আব্দুল্লাহ্ নোমানকে ওই ভাড়া বাড়িতে রেখে মোক্তার হোসেন কাজে চলে যান।

ওই দিন দুপুর সাড়ে ১২টার দিকে শিশু আব্দুল্লাহ্ নোমানকে গোসল করান। গোসল শেষে ভাড়ার বাড়ির কক্ষের খাটের উপর শুয়াইয়ে রেখে মা মনিরা আক্তার রুমা গোসল খানায় যান কাপড় চোপড় ধোয়ার জন্য।

কিছু সময় পর কাপড় ধোয়া শেষে ঘরে ফিরে শিশু আব্দুল্লাহ্ নোমানকে খাটের উপর দেখতে না পেয়ে আশপাশের লোকজনের কাছে খোঁজ করতে থাকে, বিষয়টি মোক্তার হোসেনকে জানান। খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারেন, আসামী আইরিন ঘর থেকে শিশু আব্দুল্লাহ্ নোমানকে তুলে অজ্ঞাত জায়গায় নিয়ে গেছে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সিদ্দিক বলেন, ঘটনার পরপরই বাসন থানা পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারে কাজ করছে। এখনো শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। শিশুটিকে সুস্থ ভাবে মায়ের কোলে ফিরিয়ে দিতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

মেসেঞ্জার/হাসান/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700