ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

রাঙ্গুনিয়ায় ৩০০০ পরিবারকে ঈদবস্ত্র দিল নুরুল হক জরিনা ফাউন্ডেশন

রাঙ্গুনিয়া প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৬, ৭ এপ্রিল ২০২৪

রাঙ্গুনিয়ায় ৩০০০ পরিবারকে ঈদবস্ত্র দিল নুরুল হক জরিনা ফাউন্ডেশন

রাঙ্গুনিয়ায় নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করছেন আবু জাফর। ছবি : মেসেঞ্জার

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি'র পক্ষ থেকে রাঙ্গুনিয়ার ৩০০০ দুঃস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ঈদবস্ত্র সামগ্রী বিতরণ করেছে আলহাজ্ব নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

রোববার (৭ এপ্রিল) বিকালে মরিয়মনগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকায় এই সহায়তা দেওয়া হয়। পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে এসব বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আবু জাফর। 

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান মেহেবুব। প্রধান অতিথি ছিলেন দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু, উপজেলা আওয়ামীলীগ সদস্য ইলিয়াস কাঞ্চন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ, চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জল, সাবেক সহ সভাপতি পারভেজ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন আহমেদ প্রমুখ। 

শেষে স্থানীয় গরীব দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এরআগে মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই হাজার দুস্থ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছিল। ধারাবাহিকভাবে প্রতিবছর এই কার্যক্রম অব্যাহত রেখেছে এই দাতব্য প্রতিষ্ঠান।

মেসেঞ্জার/ইসমাইল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700