ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

সাভারে যুবককে পিটিয়ে আহতের ঘটনায় পুলিশ কনস্টেবল ক্লোজড

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ২০ এপ্রিল ২০২৪

সাভারে যুবককে পিটিয়ে আহতের ঘটনায় পুলিশ কনস্টেবল ক্লোজড

ছবি : মেসেঞ্জার

সাভারে বিনা অপরাধে হানিফ নামের এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে সাভার হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল রোজদারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ওসি আইয়ুব আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে সাভারের জোরপুল এলাকায় সাভার হাইওয়ে থানা পুলিশের একটি দল একটি গাড়ি থামিয়ে কাগজপত্র চেক করতে শুরু করেন। এসময় ওই বাসের হেলপার তাৎক্ষনিক ভাবে কাগজ পত্র দেখাতে না পারলে হাইওয়ে পুলিশের কনস্টেবল রোজদার তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে।

পরে হানিফ নামের এক প্রত্যক্ষদর্শী সেখানে গিয়ে মারধরের কারণ জানতে চাইলে ওই কনস্টেবল তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। এসময় ওই পুলিশ কনস্টেবল হানিফ নামের ওই যুবককে অন্ডকোষেও আঘাত করে।

পরে স্থানীয়রা খবর পেয়ে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাতেই ওই পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

স্থানীয়রা জানান, সাভার হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। রাস্তায় যানবাহন ও অটোরিকশা থামিয়ে চাঁদাবাজিতে ব্যস্ত থাকেন তারা সবসময়।

চাঁদা না দিলেই অটোরিকশাসহ গাড়ি আটকিয়ে থানায় নিয়ে যান তারা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত থানা এলাকায় ভিড় থাকে যানবাহন চালকদের। দরকষাকষি হলেই কেবল গাড়ি ছেড়ে দেন তা না হলে গাড়ি তারা আটকিয়ে রাখেন থানায়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, ওই কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

মেসেঞ্জার/নোমান/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700