ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে বোমা হামলা

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৪, ২৩ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে বোমা হামলা

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরা সদরের আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণ পাশে একটি রাইস মিলের সামনে এই বোমা হামলা সংঘটিত হয়।

আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য আলিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে রাতে আলিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভাড়ুখালীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে চেকপোস্ট এলাকায় আসার সময় সন্ত্রাসীরা এই বোমা হামলা চালায়।

মোটরসাইকেল প্রতীকের প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার সাথে থাকা আলিপুর চেকপোস্ট এলাকার আজহারুল ইসলাম, ওবায়দুল্লাহ, আলী আজগার জানান, নির্বাচনী গণসংযোগ শেষে তারা ২৫/৩০টি মোটরসাইকেলে যোগে চেকপোস্টের দিকে ফিরছিলেন। এ সময় সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণপাশের রাইস মিলের নিকটে পৌছালে সন্ত্রাসীরা মোটরসাইকেল লক্ষ্য করে পর পর তিনটি বোমা ছোড়ে। এতে পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে হাবিবুর রহমান, মাহবুবুর রহমানের নাম জানা গেছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ওসি তদন্ত মো. নজরুল ইসলামের সাথে রাতে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। আলামত উদ্ধারসহ পুলিশ মাঠে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার সাথে যোগাযোগ করার জন্য তার মোবাইল ফোনে বারবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700